ঘর ছাড়া অভিনেতা আদিল হোসেন (Adil Hussain) । হাতে নেই কণা কড়ি । নগদ টাকা, ক্রেডিট কার্ড , ডেবিট কার্ড কোন কিছুই তার কাছে নেই। কিন্তু এমন দুরবস্থা কিভাবে হলো অভিনেতার?

জানা যাচ্ছে , বুধবার ভোরে নেপালের পশ্চিম অঞ্চল মারাত্মক ভূমিকম্পে কেঁপে ওঠে। রিক্টার স্কেলে মাত্রা ছিল ৬.৬। ভূমিকম্পের প্রভাব বোঝা গিয়েছিল দিল্লি এবং তার আশেপাশের অঞ্চল গুলিতেও । ভূমিকম্পের কারণে অভিনেতা (Adil Hussain) দিল্লিতে তার নিজের ফ্ল্যাট ছেড়ে বাইরে বেরিয়ে আসেন। হাতে করে টাকা-পয়সা বা কোন রকমের ক্রেডিট অথবা ডেবিট কার্ড সাথে নেয়নি অভিনেতা। এরপর তিনি বুঝতে পারছিলেন না কোথায় যাবেন কি করবেন? আর তখনই তিনি তার সাংবাদিক বন্ধুকে ফোন করেন এবং তার কাছেই আশ্রিত হিসেবে থাকেন। তার এই অবস্থা তিনি নিজে টুইট করে জানিয়েছেন।

তিনি (Adil Hussain) তার বন্ধুর বাড়িতেই রাতে থাকতে চলেছেন বলেও জানিয়েছেন । প্রসঙ্গত উল্লেখ্য , নেপালের এই ভূমিকম্পে মৃত্যু হয়েছে প্রায় ছয়জনের এবং তার মধ্যে রয়েছে চারজন শিশু । জখম হয়েছে বহু মানুষ যার পরোক্ষ শিকার হলেন আদিল হোসেন। অভিনেতাকে জি ফাইভের ওয়েব সিরিজ ‘মুখবির দ্য স্টোরি অফ এ স্পাই’ তে দেখা যাবে যা খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে। এই ওয়েব সিরিজে আরও যারা রয়েছেন তারা হলেন হর্ষ ছায়া করণ ওবেরয়, জয়া আফরোজ ,প্রকাশ রাজ।

আরও পড়ুন :Sehnaz Gill : সঞ্চালকের ভূমিকায় অভিনেত্রী ! শুরু নতুন যাত্রা