সম্প্রতি বাবা-মা হয়েছেন বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)। ৬ই নভেম্বর রবিবার তারা তাদের কন্যাকে তাদের জীবনে স্বাগত জানিয়েছিলেন।
রবিবার আলিয়া ভাট একটি ইনস্টাগ্রাম পোস্টে তার এবং রণবীর কাপুরের কন্যা সন্তানের আগমনের বার্তা ঘোষণা করেছিলেন। বৃহস্পতিবার সকালে আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) তাদের সদ্যজাত কন্যা সন্তানকে নিয়ে নিজেদের বাসভবন বাস্তুতে ফিরেছেন। বৃহস্পতিবার সকালে আলিয়া ভাটকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।
আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) এই বছরের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন। পরে জুনে একটি ইনস্টাগ্রাম পোস্টে নিজের গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন আলিয়া। এই তারকা দম্পতি বিয়ের আগে ৫ বছরেরও বেশি সময় ধরে ডেটিং করেছিলেন। তাদের প্রেম শুরু হয়েছিল অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র ছবির সেটে।
সামনে আলিয়া ভাট শীঘ্রই হার্ট অফ স্টোন দিয়ে হলিউডে আত্মপ্রকাশ করবেন। ফিল্মে অভিনয় করছেন গ্যাল গ্যাডট (Gal Gadot)। তা ছাড়া এই অভিনেত্রীর পরবর্তীতে একাধিক সিনেমা রয়েছে। আলিয়া ভাটের এই বছর চারটি ছবি মুক্তি পেয়েছে – আরআরআর, গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি, ডার্লিংস এবং ব্রহ্মাস্ত্র – যার সবকটিই বক্স অফিসে দুর্দান্ত ফল করেছে। আলিয়া ডার্লিংস-এ অভিনয় করার পাশাপাশি সহ-প্রযোজনাও করেছেন। ডার্লিংস নেটফ্লিক্সে প্রকাশিত হয়েছিলো এবং দর্শকদের থেকে ইতিবাচক পর্যালোচনা পেয়েছে।
আরও পড়ুন…Kartik Aryan: সারা-জাহ্নবী নয়, হৃত্বিকের বোনের সাথে প্রেম করছেন কার্তিক আরিয়ান!