বরুণ ধাওয়ান (Varun Dhawan) সম্প্রতি তার বিরল স্বাস্থ্যের অবস্থা ভেস্টিবুলার হাইপোফাংশন সম্পর্কে কথা বলেছেন, যেখানে অভিনেতার ভিতরের কানের ভারসাম্য সঠিকভাবে কাজ করছে না। ভক্তদের উদ্বেগ প্রকাশ করার সাথে বরুণ তার স্বাস্থ্য সম্পর্কে তাদের আপডেট করার জন্য একটি টুইট শেয়ার করেছেন।

“বন্ধুরা, আমি জানি আমি সম্প্রতি একটি সাক্ষাৎকার দিয়েছিলাম যেখানে আমি আমার স্বাস্থ্য ১০০ শতাংশ সুস্থ না হওয়ার বিষয়ে কথা বলেছিলাম। যে পরিমাণ উদ্বেগ এবং ভালবাসা আমি পেয়েছি তা আমাকে কৃতজ্ঞ করেছে এবং সুস্থ হয়ে ফিরে আসার জন্য খুব উৎসাহী করেছে। যারা আমাকে নিয়ে উদ্বিগ্ন ছিলেন তাদের প্রত্যেকের কাছে আমি শেয়ার করতে চাই যোগব্যায়াম, সাঁতার, ফিজিও এবং জীবনযাত্রার পরিবর্তনের সাহায্যে আমি এখন অনেক ভালো রয়েছি। সর্বোপরি ভগবানের আশীর্বাদ,” বরুণ ধাওয়ান শেয়ার করেছেন।

ইন্ডিয়া টুডে মুম্বাই কনক্লেভ ২০২২-এর সময় বরুণ ধাওয়ান প্রথম তার রোগ নির্ণয়ের বিষয়ে মুখ খুলেছিলেন।

বর্তমানে, বরুণ ধাওয়ান (Varun Dhawan) “ভেড়িয়া” ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন। অমর কৌশিক পরিচালিত, এই বিনোদনমূলক ছবিতে বরুণ ধাওয়ানের সাথে কৃতি শ্যাননকে (Kriti Sanon) দেখা যাবে। “ভেড়িয়া” ২৫শে নভেম্বর থিয়েটারে মুক্তি পেতে চলেছে। এর পাশাপাশি রাজ এবং ডিকে পরিচালিত তার ওটিটি ওয়েব সিরিজ ‘সিটাডেল’ রয়েছে। পরবর্তীতে সামান্থা রুথ প্রভুর সঙ্গে ফ্রেম শেয়ার করবেন তিনি। বরুণকে নীতেশ তিওয়ারির ‘বাওয়াল’ ফিল্মেও দেখা যাবে।

আরও পড়ুন…Adi Purush: ভিএফএক্স, অ্যানিমেশনের প্রতি আরও মনোযোগ দিতেই পিছিয়ে গেলো আদি পুরুষের মুক্তির তারিখ