জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক সোহাগ জল (Sohag Jol ) । এই ধারাবাহিকটি সম্প্রচারিত হবে রাত ন’টায় । কিন্তু রাত নটায় দেখা যায় এই পথ যদি না শেষ হয়। এই ধারাবাহিকটি তাহলে কি শেষ হতে চলেছে। দ্বন্দ্বে ছিলেন বহু অনুরাগীরা । তবে না এই ধারাবাহিকটি শেষ নয় বরং এর স্লট পরিবর্তন হতে চলেছে। এই ধারাবাহিকের পরিবর্তে দেখা যাবে শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনাকে, নতুন ধারাবাহিকে।

প্রত্যেকে আগেই বুঝতে পেরেছিলেন যে এই ধারাবাহিকটিকে (Sohag Jol ) প্রধান স্লটেই রাখবেন চ্যানেল কর্তৃপক্ষ । আর ঠিক সেই কারণেই স্লট পরিবর্তন করা হচ্ছে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটির । আগামী ২৮ নভেম্বরের রাত ন’টা থেকে সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক। প্রথমদিকে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটি অন্য চ্যানেলের ধারাবাহিকগুলিকে টেক্কা দিতে পারলেও স্টার জলসার এক্কা দোক্কা ধারাবাহিকটির সঙ্গে পেরে ওঠেনি। হয়তো সেই কারণেই ধারাবাহিকটির সময় পরিবর্তন করছে চ্যানেল কর্তৃপক্ষ । তবে সরাসরি এই বিষয় নিয়ে মুখ খোলেনি কেউই। নতুন ধারাবাহিক সোহাগ জলের প্রমোতে শোনা যাচ্ছে একটি কথা – দূরে গিয়েও কাছে আসার গল্প এই সোহাগ জল। এটি প্রযোজনা করছেন সুশান্ত দাস।

প্রেম অথবা সংসার নয়, বিয়ে ভাঙা থেকেই শুরু এই গল্পের কাহিনী। ধারাবাহিকে (Sohag Jol ) নায়িকা শ্বেতা ভট্টাচার্যকে শেষ দেখা গিয়েছিল যমুনা ঢাকি সিরিয়ালে ।সম্প্রতি, শ্বেতা ‘প্রজাপতি’ নামক একটি ছবিতেও অভিনয় করেছেন। অন্যদিকে গ্রামের রানী বীনাপানি ধারাবাহিকে দেখা গিয়েছিল হানি বাফনাকে। তাদের এই ধারাবাহিকটি মানুষ কতটা আপন করে নেবে সেটাই এখন দেখার।

আরও পড়ুন :Anurag Kasyap : বিজয় মালিয়ার ভূমিকায় অনুরাগ কাশ্যপ ! আসছে নতুন ছবি