দেশের আর্থিক ব্যবস্থার চোখে ধুলো দিয়ে নানা রকম দুর্নীতি চলেছে (Anurag Kasyap) । সে আর্থিক দুর্নীতির একজন মূল কাল্প্রিট হলেন বিজয় মালিয়া। এই নামটি শোনেনি এমন লোক ভারতে খুব কমই আছে । মেহুল চকসি , নীরব মোদীর মত বিজয় মালিয়া হলেন এমন একজন ব্যবসায়ী যিনি দেশের আর্থিক কেলেঙ্কারির সঙ্গে যুক্ত ছিলেন । এবার এই নিয়েই তৈরি হচ্ছে ছবি। আর এদের সবার আর্থিক কেলেঙ্কারিকে ছবির মাধ্যমে সকলের সামনে নিয়ে আসার চেষ্টা করতে চলেছেন দক্ষিণের পরিচালক কার্তিক। ছবির নাম ফাইল নম্বর ৩২৩।

ছবিটির বিষয় শুনে ইতিমধ্যে বিনোদন জগতে শোরগোল পড়ে গেছে । এই শোরগোল কি কেবলমাত্র ছবিটিকে ঘিরে? আসলে তা নয়, চমক রয়েছে অন্য একটা ক্ষেত্রে । জানা যাচ্ছে, বিজয় মালিয়ার ভূমিকায় অভিনয় করতে চলেছেন অনুরাগ কাশ্যপ (Anurag Kasyap)। প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে বিজয় মালিয়া ভারতে নেই। তিনি লন্ডনের কোথাও গা ঢাকা দিয়ে আছেন । তবে তার বিরুদ্ধে ভারতীয় ব্যাংকগুলোতে প্রতারণা করার অভিযোগ আছে ।

জানা যাচ্ছে , শুধুমাত্র বিজয় মালিয়া নয়, নীরব মোদি, মেহুল চকসি এর গল্প দেখানো হবে এই ছবিতে। তবে তাদের চরিত্রে কারা অভিনয় করতে চলেছেন সে সম্পর্কে কোন স্পষ্ট খবর পাওয়া যায়নি। ছবির শুটিং কুড়ি নভেম্বর থেকে শুরু হতে চলেছে। মুম্বাই এবং লন্ডনের শুটিং হবে। দেশের নানা জায়গায় নানা রকম দুর্নীতির খবর রয়েছে। তবে এরকম আর্থিক দুর্নীতিকে পর্দায় তুলে ধরার মতো দুঃসাহস খুব কম মানুষের আছে। জানা যাচ্ছে , শুটিং শেষ করে সিনেমা হলে ছবিটি (Anurag Kasyap) মুক্তি পেতে পারে ২০২৩ এ।

আরও পড়ুন :Samantha Ruth Prabhu : অসুস্থতা নিয়ে অতিরঞ্জিত হেডলাইন দেখে বিব্রত অভিনেত্রী