কন্যা সন্তানের জন্ম দিয়েছেন রানবীর কাপুর এবং আলিয়া ভাট (Ranbir-Aliya) । তারপর থেকে শুভেচ্ছা বার্তায় ভরে গেছে তাদের জীবন। বলিউডের অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সমস্ত সহকর্মীরা শুভেচ্ছা বার্তা জানিয়েছেন এই তারকা দম্পতিকে। এই তারকার উদ্দেশ্যে টুইট করেছেন কমল আর খান ও । আর তারপরেই শুরু হয়েছে সমালোচনার ঝড়।

কমল আর খানকে স্বঘোষিত সমালোচক হিসেবে সকলেই চেনে। তার পোস্টে সবসময় থাকে সমালোচনার ছোঁয়া । এবারও তার অন্যথা হয়নি। শুভেচ্ছা বার্তা জানাতে গিয়ে সেখানেও দেখা গেছে কটুক্তির ছোঁয়া । তিনি লিখেছেন, ” সাত মাসে সুন্দর একটি কন্যা সন্তানের মা বাবা হওয়ার জন্য রানবীর কাপুর এবং আলিয়া ভাটকে (Ranbir-Aliya) শুভেচ্ছা।” ওনার বার্তায় ছিল অন্যরকমের সুর । কার্যত, বোঝাতে চেয়েছেন যে এপ্রিল মাসে রানবীরের সঙ্গে বিয়ের সময় অন্তঃসত্তায় ছিলেন আলিয়া। বিয়ের পর এত কম সময় কি করে সন্তানের জন্ম দেওয়া যায়, এই নিয়ে এর আগেও মুখরোচক অনেক চর্চা হয়েছে। তবে সেই সমস্ত বিষয়কে পাত্তা দেয়নি এই তারকা দম্পতি। কিন্তু এই স্বঘোষিত সমালোচক এই মুখরাচক ঘটনাকে আরও একবার উস্কে দেওয়ার চেষ্টা করলেন। তারপর থেকেই এই অভিনেতা দম্পতির অনুরাগীরা বেজায় চটেছেন কমল আর খানের উপর।

তারা প্রত্যেকেই তার এমন কটুক্তিকে অসমর্থন করেছেন । কেউ লিখেছেন, ” আপনার মত মানুষের শুভেচ্ছা বার্তা দরকার নেই। ওরা বাবা-মা হয়েছে , তার মর্ম আপনি বুঝবেন না।” আবার কেউ লিখেছে , “তারা দুজনেই প্রাপ্তবয়স্ক। তাদের সিদ্ধান্ত তারা নিয়েছে আপনার সমস্যা কোথায়?” এর আগেও রণবীর আলিয়ার ওপর আক্রমণ করেছিলেন কমল । তবে এই দম্পতি কোনদিনই কোন নেতিবাচকতাকে নিজেদের জীবনে ঠাই দেয়নি। তেমনভাবেই এবারও তারা (Ranbir-Aliya) এই বিষয়টি ওপর কোনো রকম ভাবে আলোকপাত করেন নি। বর্তমানে তারা তাদের নতুন সদস্যকে নিয়ে সময় কাটাতেই ব্যস্ত।

আরও পড়ুন :Imran Khan:একেবারে সুপরিকল্পিত ভাবেই তৈরি হয়েছে তাকে হত্যার ছক:ইমরান খান