দীর্ঘ অপেক্ষার পর বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aayran) তার আসন্ন রোমান্টিক থ্রিলার ফ্রেডির টিজার উন্মোচন করেছেন। ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে (Disney+ hotstar) ২রা ডিসেম্বর মুক্তি পাবে। ফিল্মে কার্তিক আরিয়ান (Kartik Aayran) একজন দন্ত চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন। ডঃ ফ্রেডি গিনওয়ালা যিনি তার বেদনাদায়ক অতীত দ্বারা আতঙ্কিত। ছবিতে আরও অভিনয় করেছেন আলয়া এফ (Alaya F) যিনি কাইনাজ চরিত্রে অভিনয় করেছেন।

ছবিটি ফ্রেডির জীবনের জার্নির প্রতিফলন। ফ্রেডি একজন সামাজিকভাবে বেমানান ব্যক্তি যিনি তার ক্ষুদ্রাকৃতির প্লেনগুলির সাথে খেলতে পছন্দ করেন। তার একমাত্র বন্ধু তার পোষা কচ্ছপ ‘হার্ডি’। কাইনাজ একজন বিবাহিত মহিলা, যার একজন আব্যুসিভ স্বামী আছে কিন্তু কাইনাজ ফ্রেডির প্রেমে পড়ে। ফ্রেডি কাইনাজকে বিয়ে করার জন্য একটি অস্বাভাবিক সমাধান খুঁজে পান কিন্তু সেখানে একটি টুইস্ট রয়েছে যা তার জীবনকে উল্টে দেয়।

বালাজি টেলিফিল্মস, এনএইচ স্টুডিওজ এবং নর্দান লাইটস ফিল্মস দ্বারা প্রযোজিত ফ্রেডি (Freddy) কার্তিক আরিয়ান (Kartik Aayran) এবং ডিজনি+ হটস্টারের প্রথম সমন্বয়কে চিহ্নিত করেছে। যা ২রা ডিসেম্বর ২০২২-এ মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছে শশাঙ্ক ঘোষ (Shashanka Ghosh)। ছবিটি নিয়ে শশাঙ্ক বলেন, “রোমান্স, বিশ্বাসঘাতকতা, একজন সাধারণ মানুষ অসাধারণ হয়ে ওঠার গল্প ‘ফ্রেডি’। ‘ফ্রেডি’-এর শক্তি হল এর প্রতিটি চরিত্র, সেট এবং ব্যাকগ্রাউন্ড মিউজিকের অবিশ্বাস্য লেখা। এই ধরনের ফিল্মের জন্য কার্তিক আরিয়ান এবং আলায়া এফ-এর মতো শক্তিশালী অভিনেতাদের প্রয়োজন। আমি তাদের মধ্যে ফ্রেডি এবং কাইনাজকে পেয়ে খুব খুশি। ছবিতে কার্তিক আরিয়ানের চরিত্রের সাথে পরিচয় হয়ে ভক্তরা বিস্মিত হবেন। এমন রূপে তাকে আগে কখনও দেখা যায়নি। বালাজি টেলিফিল্মস, নর্দান লাইটস ফিল্মস এবং ডিজনি+ হটস্টার আমাকে যে সুযোগ দিয়েছে তার জন্য আমি কৃতজ্ঞ, আমি আশা করি দর্শকরা ছবিটি উপভোগ করবেন।”

ফিল্মের টিজার শেয়ার করে, ছবির প্রধান অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aayran) লিখেছেন: “ওয়ার্ল্ড অফ ফ্রেডিতে স্বাগতম। অ্যাপয়েন্টমেন্টগুলি ২রা ডিসেম্বর ২০২২ থেকে খোলা হবে।” তিনি #ReadyForFreddy হ্যাশট্যাগ সহ পোস্টটি শেয়ার করেছেন।

আরও পড়ুন…Adi Purush: ভিএফএক্স, অ্যানিমেশনের প্রতি আরও মনোযোগ দিতেই পিছিয়ে গেলো আদি পুরুষের মুক্তির তারিখ