পূর্বে দুবার ক্যান্সার আক্রান্ত হয়ে জীবন মৃত্যু সঙ্গে লড়াই করেছিলেন ঐন্দ্রিলা শর্মা (Oindrila Sharma) ।এবারও জীবন মৃত্যুর সঙ্গে লড়াই চালাচ্ছেন অভিনেত্রী। গত পয়লা নভেম্বর আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। কোনো রকম চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন না তিনি । তার আশঙ্কাজনক পরিস্থিতি দেখে চিকিৎসকরা স্পষ্ট করে কিছু বলতে পারছিলেন না। কিন্তু তারা আপ্রাণ চেষ্টা চালাচ্ছিল অভিনেত্রীকে স্বাভাবিক করার জন্য ।অন্যদিকে বহু অনুরাগী, ভক্ত এবং মানুষ প্রার্থনা করছিলেন অভিনেত্রীর সুস্থতা কামনা করে।

প্রথম দিকে, ভেন্টিলেশনের সাপোর্টে রাখা হয়েছিল অভিনেত্রীকে । কিন্তু সোমবার নাগাদ খবর পাওয়া যায় অভিনেত্রীর (Oindrila Sharma) শারীরিক অবস্থার সামান্য উন্নতি ঘটেছে। তার শরীরে জ্বর নেই এবং সংক্রমনও অনেকটাই কম । কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। ধীরে ধীরে তার শরীরের বাঁ দিকের অংশের সাড় ফিরে আসছে। সেই কারণে ভেন্টিলেশন সাপোর্টও কমানো হয়েছে। বর্তমানে তার রক্তচাপ এবং অক্সিজেনের মাত্রা দুইই স্বাভাবিক। চিকিৎসকরা আশ্বস্ত করেছেন যে অভিনেত্রীর বিপদজনক মুহূর্ত কেটে গেছে। এখন তিনি বিপদমুক্ত।

১লা নভেম্বর হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী (Oindrila Sharma)। তার সারা শরীর অসাড় হয়ে পড়ে । তার সাথে বমি করছিলেন তিনি। এরপর অভিনেত্রীর মা সব্যসাচীকে ডেকে নারায়ণা সুপারস্পেশালিটি হাসপাতালে ভর্তি করায় তাঁকে। সেখানে চিকিৎসকরা জানায় ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন তিনি। এরপরই হয় অপারেশন। বর্তমানে ধীরে ধীরে শারীরিক উন্নতি হচ্ছে তার । সব্যসাচী প্রথম থেকেই বলেছিলেন যে তিনি এই বিষয়ে নিশ্চিত যে অভিনেত্রী এই লড়াইয়ে আবারো জিতবেন । শারীরিক উন্নতির খবর পেয়ে আশ্বস্ত হয়েছেন অন্যান্য ভক্তরা । তারা অভিনেত্রীর সম্পূর্ণ সুস্থতার জন্য অপেক্ষা করছেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন :Megha Daw : শেষ হলো পিলু ধারাবাহিকের শ্যুটিং ! আবেগপ্রবণ নায়িকা