২০০৩ সালে বলিউড অভিনেতা বিবেক ওবেরয় (Vivek Oberoi ) এবং তার পরিবারের বিরুদ্ধে উঠেছিল এক চূড়ান্ত অভিযোগ। প্রতারণার মামলায় অভিযুক্ত হয়েছিলেন তারা। শনিবার সেই অভিযোগ খারিজ করল দিল্লি হাইকোর্ট । বিবেক ওবেরয় এবং তার বাবার সুরেশ ওবেরয় মূলত এই মামলায় ফেঁসে গিয়েছিলেন।

তাদের ইয়াসি মাল্টিমিডিয়া প্রাইভেট লিমিটেড কোম্পানী প্রায় ১৫ বছর আগে মেহতা এন্টারটেইনমেন্ট নামক অপর একটি সংস্থাকে (Vivek Oberoi ) প্রতারণা করার জন্য কাঠগড়ায় উঠেছিল । কোম্পানির বিরুদ্ধে আদালতে প্রতারণা মামলার দায়ের করেন। সেই মামলা বরখাস্ত হওয়ার পর দিল্লি হাইকোর্ট এ এই রায়কে আবার চ্যালেঞ্জ করেছিলেন। দীর্ঘদিন ধরে চলা এই মামলা শেষ পর্যন্ত শেষ হলো । দিল্লি হাইকোর্টের তরফ থেকে মামলার রায় জানানো হয়েছে এবং সেই রায়ের উপর ভিত্তি করে বিবেক ওবেরয় ও তার বাবা সুরেশ ওবেরয়কে মুক্তি দেওয়া হয়েছে ।জানা যাচ্ছে, মেহতা এন্টারটেনমেন্ট মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরের সেলিব্রিটিদের কে নিয়ে অনুষ্ঠান করত ।এরপর দীপক মেহেতার সঙ্গে পরিচিতি হয় সুরেশ এর। কানাডায় কিছু অনুষ্ঠান আয়োজন করার কথা তারা আলোচনা করেছিলেন।

দীপক মেহতা অভিযোগ করেন অনুষ্ঠান আয়োজন করার পরেও বিবেক ওবেরয় সে অনুষ্ঠানগুলিতে অংশ নেয়নি । এরপর দিল্লী স্থানীয় আদালতে তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেন । সেই অভিযোগ সেখান থেকে খারিজ হবার পর দিলির হাইকোর্টে দারস্ত হন তিনি । এরপর শনিবার দিল্লির হাইকোর্ট মামলাটিকে খারিজ করেছে। শেষ পর্যন্ত স্বস্তি মিলল ওবেরয়দের (Vivek Oberoi ) ।

আরও পড়ুন :Mithun Chakraborty : আবার ষ্টার জলসায় ফিরছেন ডিস্কো ডান্সার মিঠুন চক্রবর্তী