ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) এবং ইশান খট্টর (Ishaan Khattar) অভিনীত ফোন ভূত (Phone Bhoot) প্রথম দিনে বক্স অফিসে কম নম্বর রেকর্ড করেছে। শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ছবিটি ভারতে প্রথম দিনে মোট আয় করেছে ২.০৫ কোটি টাকা। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) এবং ইশান খট্টর (Ishaan Khattar) ছাড়াও এই ছবিতে জ্যাকি শ্রফ (Jackie Shroff) রয়েছেন। হরর-কমেডি ফিল্ম ফোন ভূত (Phone Bhoot) পরিচালনা করেছেন গুরমিত সিং (Gurmeet Singh)।

ফোন ভূত (Phone Bhoot) গল্পটি লিখেছেন রবি শঙ্করন (Ravi Shankaran) এবং জাসবিন্দর সিং বাথ (Jasvindar Singh Bath)। ফিল্মে ক্যাটরিনা একটি সুন্দরী ভূতের ভূমিকায় অভিনয় করেছেন যে দুটি অজ্ঞাত লোকের (ইশান এবং সিদ্ধান্ত) কাছে একটি ব্যবসায়িক ধারণা নিয়ে আসে যারা ‘ভুতবাস্টার’ হতে চায়। যার পরেই ছবিতে কমেডি শুরু হয়। ফোন ভূত দুটি চলচ্চিত্রের সাথে বক্স অফিসে সংঘর্ষের মুখোমুখি হয়েছিল। প্রথমটি জাহ্নবী কাপুরের (Jahnvi Kapoor) সার্ভাইভিং থ্রিলার ফিল্ম মিলি (Milli) এবং দ্বিতীয়টি সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) ও হুমা কুরেশির (Huma Qureshi) ফিল্ম ডাবল এক্সএল (Double XL)।

শনিবার টুইটারে চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ভূত ফিল্ম ছবির একটি পোস্টার শেয়ার করে ফিল্মের প্রথম দিনের মোট বক্স অফিস সংগ্রহটি শেয়ার করেছেন। “ফোন ভূত প্রথম দিনে কম নম্বর রেকর্ড করেছে… সন্ধ্যার শোতে ব্যবসা বেড়েছে, কিন্তু তা রেকর্ড করার জন্য যথেষ্ট নয়… সমস্ত চোখ ২য় এবং ৩য় দিনে… শুক্রবার ২.০৫ কোটি ভারতের ব্যবসা,” তিনি টুইট করেছেন।

ফোন ভূত ছাড়াও ক্যাটরিনার আসন্ন অ্যাকশন থ্রিলার ফিল্ম সালমান খানের সাথে টাইগার থ্রি রয়েছে। এছাড়াও পরিচালক শ্রীরাম রাঘবনের পরবর্তী মেরি ক্রিসমাস বিজয় সেতুপতির বিপরীতে তিনি অভিনয় করবেন। পরবর্তীতে তিনি আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়ার সাথে জি লে জারা ছবিতে অভিনয় করবেন। মৃণাল ঠাকুর এবং প্রিয়াংশু পাইনুলির সাথে আসন্ন পিরিয়ড ওয়ার ফিল্ম পিপ্পা-এ দেখা যাবে ইশান খট্টরকে। সিদ্ধান্তকে অনন্যা পান্ডে এবং আদর্শ গৌরবের সাথে খো গায়ে হাম কাহান তে দেখা যাবে।

আরও পড়ুন…Hansika Motwani: আইফেল টাওয়ারের সামনে দাড়িয়ে সোহেল কাঠুরিয়ার সাথে বাগদান পর্ব সারলেন অভিনেত্রী হানসিকা মোতওয়ানি !