ক্রিকেট তারকা বিরাট কোহলির (Virat Kohli ) ৩৪ বছরে পদার্পণ করলেন। এরমধ্যেই ক্রিকেট জগতের রাজা হয়ে উঠেছেন তিনি। ৪৭৭টি আন্তর্জাতিক ম্যাচে ২৪৩৫০ রান করেছেন তিনি । তাই জন্মদিনের দিন অনুষ্কা শর্মা কিং কোহলিকে মজাদার ভঙ্গিতে শুভেচ্ছা জানালেন। তিনি সকালবেলায় একটি পোস্ট করেছেন তাকে শুভেচ্ছা জানিয়ে। সেখানে তিনি লিখেছেন, ” আজ তোমার জন্মদিন প্রিয়। অবশ্যই তোমার সবচেয়ে ভালো মুহূর্তের ছবি এই পোস্টে রাখলাম। যে কোন পরিস্থিতিতেই তোমাকে ভালোবাসি আর চিরদিন বাসবো।”

জন্মদিনের দিন বিরাট কোহলির (Virat Kohli ) বেশ কিছু না দেখা মুহূর্তের ছবি সকলের সামনে নিয়ে আসেন অনুষ্কা শর্মা। ছবিগুলি তিনি পোস্ট করেছেন, যার প্রথম ছবিতে দেখা যাচ্ছে একটি ম্যাসাজ পার্লারে শুয়ে আছেন বিরাট। আবার আরেকটি ছবিতে দেখা যাচ্ছে টুপি মাথায় অদ্ভুত ভঙ্গিতে লনে দাঁড়িয়ে আছেন ক্রিকেট তারকা। রয়েছেন ঘরোয়া মেজাজে। এরকম আরো ছবি পোস্ট করেন তিনি । বিরাট কোহলির জন্মদিনের দিনটিকে আরো বেশি আনন্দদায়ক করে তুলেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান কে হারিয়ে বিরাট কোহলি দেখিয়ে দিয়েছেন যে তিনি আসলেই রাজা । তার প্রশংসায় পঞ্চমুখ ছিল গোটা ভারত। সেই দিন মন দিয়ে খেলা দেখেছিলেন নায়িকা। তার এই অভূতপূর্ণ জয় দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অনুষ্কা শর্মা

আর তারপরই বিরাট কোহলিকে (Virat Kohli ) শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেছিলেন অভিনেত্রী। একেতো পরপর বেশ কয়েকটি ম্যাচ জয়, তারপর আবার জন্মদিন । তাই প্রতি মুহূর্তকে অনেক অনেক বেশি স্পেশাল করে তুলেছেন অনুষ্কা শর্মা।

আরও পড়ুন :Aparajita Aadhyo: অভিনেত্রীর গাড়িতে ইঁটবৃষ্টি ! দুমড়ে মুচড়ে গেলো গাড়ি