৭২ ঘণ্টা কেটে গেলেও এখনো জ্ঞান ফেরেনি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Oindrila Sharma)। অবস্থার উন্নতিও যে বেশ চোখে পড়ছে তাও নয়। হাওড়ার বেসরকারি হাসপাতালে কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি। শারীরিক অবস্থা এখনো সংকট জনক। কোন রকমেরই কোনো উন্নতি হয়নি তার, হাসপাতাল সূত্রে এমন খবরই পাওয়া যাচ্ছে।

ব্রেন স্ট্রোকের ফলে মাথায় রক্ত জমাট বেঁধে গেছে অভিনেত্রীর (Oindrila Sharma)। সেটির অস্ত্রপচার হয়েছে । তবে তিনি বর্তমানে কোমায় আছেন। নানা রকমের চিকিৎসা পদ্ধতি ব্যবহার করা হচ্ছে। চলছে কড়া ওষুধ কিন্তু তাও চিকিৎসায় সঠিকভাবে সাড়া দিচ্ছেন না তিনি । বিপদ যে এখনো কাটেনি তা স্পষ্ট। চিকিৎসক ছাড়া তার ঘরে কেউ প্রবেশ করতে পারছে না হাসপাতালে। তাকে রেড ব্লাড সেল দেওয়া হয়েছে । রক্তচাপ তার যথেষ্ট কম। পালস রেট প্রতি মিনিটে ১১২ । তাকে কড়া পর্যবেক্ষণে রাখছেন চিকিৎসক বিভাগ।

প্রসঙ্গত উল্লেখ্য মঙ্গলবার রাতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী (Oindrila sharma)। ডান হাত তার অসাড় হয়ে গিয়েছিল। এরপর পাঁচ থেকে সাত মিনিটের মধ্যেই তার সারা দেহ অসাড় হয়ে যায়। বমি করতে শুরু করেন তিনি। তারপরই তাকে হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে চিকিৎসকেরা জানান, তার ব্রেন স্ট্রোক হয়েছে এবং মস্তিষ্কে রক্ত ক্ষরণ করতে শুরু করেছে। বর্তমানে তার এই অবস্থার জন্য প্রত্যেকেই খুবই উদ্বিগ্ন। দ্রুত আরোগ্য কামনা করছেন টলিয়ুড মহল এবং তার ভক্তরা।

আরও পড়ুন: Dilip Ghosh:’উনি ডেঙ্গির মন্ত্রী’ ফিরহাদকে চরম কটাক্ষ দিলীপের!পাল্টা দিলেন ফিরহাদও