“20th Century Studios” অবতার দ্যা ওয়ে অফ ওয়াটার (Avatar: The Way of Water) এর একটি নতুন ট্রেলার এবং পোস্টার প্রকাশ করেছে। শীঘ্রই মুক্তি পেতে চলেছে ছবিটি। জেমস ক্যামেরনের অত্যন্ত প্রত্যাশিত ছবি তার অ্যাকাডেমি পুরস্কার বিজয়ী অবতারের প্রথম ফলো-আপ – সর্বোচ্চ আয় করা চলচ্চিত্র ছিলো৷

অবশেষে হলিউড খ্যাতিমান পরিচালক জেমস ক্যামেরন (James Cameron) বুধবার তার বহুল প্রতীক্ষিত সাই-ফাই ফিল্ম ‘অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার’-এর অফিসিয়াল ট্রেলার উন্মোচন করলেন। ইনস্টাগ্রামে জেমস ক্যামেরন ট্রেলারটি শেয়ার করেছেন যার ক্যাপশনে তিনি লিখেছেন, “প্যান্ডোরা এই ডিসেম্বরের জন্য অপেক্ষা করছে। #AvatarTheWayOfWater.”

অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার ছবিতে জো সালডানা (Zoe Saldana), স্যাম ওয়ার্থিংটন (Sam Worthington), সিগর্নি ওয়েভার (Sigourney Weaver), স্টিফেন ল্যাং (Steafen Lang), ক্লিফ কার্টিস (Cliff Curtis), জোয়েল ডেভিড মুর (Joel David Moore), সিসিএইচ পাউন্ডার (CCH Pounder), এডি ফ্যালকো (Edie Falco), জেমেইন ক্লেমেন্ট (Jemaine Clement) এবং কেট উইন্সলেট (Kate Winslet) এর মতো শিল্পীদের দেখা যাবে। মুভিটি 20th Century Studios দ্বারা ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম ভাষায় ১৬ই ডিসেম্বর ২০২২-এ মুক্তি পাবে।

জেমস ক্যামেরন পরিচালিত এই ছবির প্রযোজনা করেছেন লাইটস্টর্ম এন্টারটেইনমেন্ট প্রোডাকশন ক্যামেরন এবং জন ল্যান্ডউ। ফিল্মটির স্ক্রিপ্টটি এসেছে ক্যামেরন এবং জোশ ফ্রিডম্যানের কাছ থেকে। অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার (Avatar: The Way of Water) এর সাথে ক্যামেরন দর্শকদের একটি বিস্ময়কর এবং আলোড়ন সৃষ্টিকারী অ্যাকশন-প্যাকড অ্যাডভেঞ্চারে প্যান্ডোরার মহৎ জগতে ফিরিয়ে আনতে চলেছেন। প্রথম ভাগটির এক দশকেরও বেশি সময় পরে অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার’ সুলি পরিবারের গল্প বলবে এবং তাদের অনুসরণ করা সমস্যা তাদের জার্নিকেই দেখাবে। একে অপরকে সুরক্ষিত রাখতে তারা যে যুদ্ধগুলি করে, বেঁচে থাকার জন্য লড়াই করে ক্যামেরন সেই ট্র্যাজেডি তুলে ধরেছেন বড়ো পর্দায়।

আরও পড়ুন…Lollapalooza India 2023 Line-up: ৪০টিরও বেশি শিল্পী নিয়ে প্রথমবারের জন্য ভারতে আয়োজিত হতে চলেছে লোলাপালুজা ২০২৩