শাহরুখ খান (Shahrukh Khan) ২রা নভেম্বর তার ৫৭তম জন্মদিন উদযাপন করছেন। এর মধ্যেই যশ রাজ ফিল্মস এই উপলক্ষে শাহরুখের অ্যাকশন-প্যাকড সিনেমা পাঠান (Pathan)-এর টিজার উন্মোচন করেছে। দীর্ঘ তিন বছর পর বড়পর্দায় কামব্যাক করতে চলেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। শাহরুখের আসন্ন ছবি ‘পাঠান’ বক্সঅফিস কাঁপাতে তৈরী। কিং খানের এই সিনেমা নিয়ে দীর্ঘদিন ধরেই উত্তেজনার পারদ চড়েছে। এর আগে ছবির পোস্টার সামনে এসেছে এবং সেখানে শাহরুখের নতুন লুকস উত্তেজনা বাড়িয়েছে ভক্তদের। এই সিনেমায় শাহরুখের সঙ্গে থাকছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহাম (John Abraham)।

২০২৩-এর জানুয়ারিতেই মুক্তি পেতে চলেছে পাঠান (Pathan)। অবশেষে বহুল প্রতীক্ষিত সেই ছবির টিজার সামনে এল। ২ নভেম্বর শাহরুখ খানের (Shahrukh Khan) জন্মদিনের বিশেষ উপলক্ষ্যে প্রকাশিত হল পাঠানের টিজার। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগুতে ভাষাতেও রিলিজ হচ্ছে এই বিগ বাজেট ফিল্ম। এই বছরের মার্চ মাসে ফিল্মের টিজার প্রোমো সামনে আসতেই সিনেমা দেখতে মুখিয়ে শাহরুখ ভক্তরা।

২রা নভেম্বর নিজের জন্মদিনেই শাহরুখ নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ফিল্মের টিজার পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘কুর্সি কি পেটি বান্ধ লিজিয়ে’…..। সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ এবং প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া তার ব্যানারে যশ রাজ ফিল্মস।

টিজারটি একটি হাই-অক্টেন অ্যাকশন সিকোয়েন্সের আভাস দেয়। টিজারটি শাহরুখের সংলাপে শেষ হয়েছে, “আপনি কুরসি কি পেটি বাঁধ লো, মৌসম বিগড়নে ওয়ালা হ্যায়।” শাহরুখ খানকে শেষবার জিরো ছবিতে দেখা গিয়েছিল যেটি বক্স অফিসে তেমন ভালো ব্যবসা করেনি। চার বছর বিশ্রাম নেওয়ার পর SRK আসন্ন নতুন বছরে অন্তত তিনটি নতুন রিলিজ – পাঠান, জওয়ান এবং ডানকি দিয়ে কিকস্টার্ট করতে প্রস্তুত৷

আরও পড়ুন…Shahrukh Khan: শাহরুখ খানের ৫৭তম জন্মদিন উপলক্ষ্যে ফের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে “DDLJ”