টিএমজেড হিপ হপ অনুসারে মঙ্গলবার টেক্সাসের হিউস্টনে একটি বোলিং অ্যালিতে গ্র্যামি-মনোনীত হিপ হপ ত্রয়ী মিগোসের সদস্য র‌্যাপার টেকঅফ (TakeOff) মারাত্মকভাবে গুলি বিদ্ধ হয়ে নিহত হয়েছেন। তার বয়স ছিল মাত্র ২৮ বছর।

প্রতিবেদনে আরও বলেছে যে র‌্যাপারকে ২.৩০টায় গুলি করে হত্যা করা হয়েছিল। টেকঅফ (TakeOff) প্রায় ২.৩০টায় সহকর্মী মিগোস সদস্য কোয়াভোর সাথে পাশা খেলছিল। টিএমজেডের মতে, পাশা খেলার সময় ঝগড়া শুরু হয় এবং ঘটনাস্থলে উপস্থিত কেউ গুলি চালায়। টিএমজেডের প্রতিবেদনে আরও বলা হয়েছে যে একটি ভয়াবহ সংঘর্ষের পর গুলি চালানোর ঘটনাটি ঘটেছে। হিউস্টন পুলিশ বলেছে যে ঘটনাস্থলে একজন মারা গেছে। আরও দুইজনকে গুলিবিদ্ধ করে ব্যক্তিগত গাড়িতে করে এলাকার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে পুলিশ জানিয়েছে। একজন প্রত্যক্ষদর্শীর উদ্ধৃতি দিয়ে বলেছেন যে টেকঅফকে “হয় মাথায় বা তার মাথার কাছে” গুলি করা হয়েছিল। ঘটনাস্থলেই র‌্যাপারকে মৃত ঘোষণা করা হয়।

টেকঅফ (TakeOff) ১৮ই জুন, ১৯৯৪-এ জর্জিয়ার লরেন্সভিলে জন্মগ্রহণ করেন। টেকঅফ মিগোসের সদস্যতার জন্য সবচেয়ে বেশি পরিচিত ছিলেন। এছাড়াও টেকঅফের কাকা খ্যাতনামা র‌্যাপার কুয়াভো (Quavo)। তার কাকাতো ভাই অফসেটও (OffSet) একজন প্রখ্যাত র‌্যাপার যিনি আজ প্রসিদ্ধ হলিউড র‌্যাপার কার্ডি বি (Cardi B)-এর সাথে বিবাহিত।

আটলান্টা-ভিত্তিক মিগোস ২০১৩ সালের ভাইরাল হিট “ভার্সেস” থেকে প্রাধান্য পেয়েছিলো যা ড্রেক রিমিক্স করেছে। এটি ছিল ২০১৬-এর “ব্যাড অ্যান্ড বোজি” যেটি তাদের প্রথম নম্বরে উঠেছিল। হিপ হপ পাওয়ার হাউস কোচ.কে (Coach K) দ্বারা পরিচালিত এই ত্রয়ীকে সমসাময়িক সাউদার্ন ট্র্যাপ একটি জনপ্রিয় এবং প্রভাবশালী র‌্যাপ সাব-জনার র‌্যাপের মূলধারায় আনার ক্ষেত্রে ব্যাপকভাবে প্রভাবশালী বলে বিবেচিত করা হয়। ২০১৫ সালে তাদের প্রথম অ্যালবাম “ইয়ং রিচ নেশন” অনুসরণ করে তারা তাদের সোফোমোর অ্যালবাম “Culture” দিয়ে বিলবোর্ডের শীর্ষ অ্যালবামের শীর্ষে আত্মপ্রকাশ করেছিলো। এরপর ২০১৭ সালে Motown এবং Capitol Records-এর সাথে একটি চুক্তি করার পর তাদের “Culture II” আবারও চার্টের শীর্ষস্থানে পৌঁছেছিলো। ২০২১ সালে তারা “Culture III” দিয়ে ট্রিলজি সম্পন্ন করেছে। তারা সম্প্রতি “মেসি” ট্র্যাকের জন্য একটি নতুন মিউজিক ভিডিও প্রকাশ করেছে।

আরও পড়ুন…Salman Khan, Anupam Kher And Akshay Kumar: বারবার হুমকির পরে বাড়ানো হলো সালমান খান এবং অক্ষয় কুমারের নিরাপত্তা