আবার একজন গায়কের (A P Dhillon) দুর্ঘটনার খবর। শোনা গেল জনপ্রিয় গায়ক এপি ধিলন আমেরিকার বিভিন্ন শহরে অনুষ্ঠান করছিলেন। সেই সময় হঠাৎই তার একটি দুর্ঘটনা হয়। যখন গায়ক আমেরিকার বিভিন্ন শহরে অনুষ্ঠান করছিলেন তখনই এমন এক দুর্ঘটনা শিখার হন তিনি । বর্তমানে তিনি হাসপাতালেই ভর্তি ।এই দুর্ঘটনার জেরে উত্তর আমেরিকার লস অ্যাঞ্জেলেস এবং সান ফ্রান্সিসকোর শহরে কনসার্ট বাতিল করতে হয় তাঁকে।

প্রসঙ্গত উল্লেখ্য, নভেম্বর মাসের প্রথম দিকেই এই দুটি জায়গায় তার কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল । তবে দুর্ঘটনার কারণে তা বাতিল করে দেওয়ার জন্য নিজের ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন গায়ক (A P Dhillon)। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি থাকলেও , কি করে চোট পেয়েছেন কিভাবে কি ঘটেছে তা নিয়ে এখনো নিশ্চিত কিছু জানা যায়নি। তবে ইনস্টাগ্রাম স্টোরিতে হাসপাতালে যে ভর্তি রয়েছেন সেই মুহূর্তের ছবি পোস্ট করেছেন গায়ক। তিনি জানিয়েছেন, ” আমার ক্যালিফোর্নিয়ার সব অনুরাগীদের বলছি আমার সত্যিই খুব খারাপ লাগছে এই খবরটি জানাতে । কিন্তু জানাতেই হবে। চোটের জন্য লস এঞ্জেলস এবং সান ফ্রান্সিসকোর কনসার্ট সাময়িকভাবে বাতিল করতে হচ্ছে। এই টুরেই চোট পেয়েছি আমি ।এখন ভালো আছি, ধীরে ধীরে সারছি। তবে এখনই আমার পক্ষে সম্ভব না কিছু করা। তোমাদের সাথে দেখা করব বলে অপেক্ষায় ছিলাম। তাই আবারও তোমাদের থেকে ক্ষমা চাইছি।”

জানা যাচ্ছে , ইতিমধ্যেই কনসার্ট এর জন্য টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। আগামী দোসরা এবং তিসরা নভেম্বর এর বদলে ১৩ই ডিসেম্বর এবং ১১ই ডিসেম্বর অনুষ্ঠানগুলি পুনরায় অনুষ্ঠিত করার চিন্তাভাবনা করছেন গায়ক। গায়ক (A P Dhillon) তার ভক্তদের উদ্দেশ্যে এমন বার্তাও দিয়েছেন যাতে তারা টিকিটগুলিকে সামলে রাখে পরবর্তী কনসার্ট উপভোগ করার জন্য।

আরও পড়ুন :Pilu: পিলু ধারাবাহিকের আহির নতুন সিরিয়ালে কামব্যাক করছেন জী বাংলাতেই