বড়ো পর্দায় একদম নতুন রূপে দেখা যাবে অপরাজিতা আঢ্য (Aparajita Aadhya) এবং কৌশিক গঙ্গোপাধ্যায়কে (Kousik Ganguly)। মুক্তি পেল সিনেমার প্রথম গান ‘থেকেছি ভাবে আড়িতে’। গানটি গেয়েছেন রূপঙ্কর বাগচি ও অন্বেষা দত্ত গুপ্ত। গানটির সুর দিয়েছেন প্রসেন।

বহু প্রতীক্ষিত ছবি ‘কথামৃত’র (Kothamrito) প্রথম গান ‘থেকেছি ভাবে আড়িতে’ (Thekechi Bhabe Arite)। সম্পূর্ণ একটি প্রেমের গান। আগামী ১৮ই নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে “কথামৃত”। ছবিটি পরিচালনা করেছেন জিৎ চক্রবর্তী।

এক অসম্পূর্ণ দাম্পত্যের গল্প বলা হবে “কথামৃত” ছবিতে। ছবির মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) ও অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে (Aparajita Aadhya)। ইতিমধ্যেই ছবির অফিশিয়াল ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে। একজন নির্বাক মানুষের চরিত্রে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। যিনি একটা ছোট্টো ডায়রিতে লিখে রাখেন নিজের মনের সমস্ত কথা। সেই ডায়রির নামই “কথামৃত” রেখেছেন অপরাজিতা। ছবিতে কৌশিক গঙ্গোপাধ্যায়ের স্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে।

ছবির প্রথম গান প্রকাশ্যে আসতেই তা হৃদয় স্পর্শ করেছে দর্শকদের। কথা বলতে না পারা মানুষদের মনের ভাব প্রকাশ ভালোবাসার প্রকাশের গল্পে দর্শকের চোখে জল আনবে এই ছবি। তেমনটাই গানের প্রতিক্রিয়ায় জানিয়েছেন দর্শকেরা।

গানটি পোস্ট করে কৌশিক গঙ্গোপাধ্যায় লিখেছেন, ‘আমার অভিনীত চরিত্রের জন্য রোম্যান্টিক গান তৈরি হলো! নতুন পরিচালক জিৎ চক্রবর্তীর সাহস আছে। চোখ বন্ধ করে শুনলে ভালো তো লাগবেই এই গান। তবে চোখ খুলে দেখলেও হয়তো মন্দ লাগবে না।’

আরও পড়ুন…Haami 2: খুদে গায়িকা অরুণার কণ্ঠে মুক্তি পেলো হামি ২ এর নতুন গান “দাদাভাই”