বাংলা চলচ্চিত্রে আরও একটি নক্ষত্র পতন (Sonali Chakraborty)। সোমবার সকালে বাংলার চলচ্চিত্র জগতের এই দুঃসংবাদ সকলকে শোকাহত করেছে। না ফেরার দেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী সোনালী চক্রবর্তী। আরো একটি পরিচয় আছে তাঁর , তিনি হলেন জনপ্রিয় অভিনেতা শংকর চক্রবর্তীর স্ত্রী । সোমবার ভোরবেলা একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সোনালী দেবী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। দীর্ঘদিন ধরেই শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি ।

জানা যাচ্ছে, লিভারের সমস্যা দেখা দিয়েছিল তার গত আগস্ট মাসেও । তাকে ওই একই কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। অভিনেতা শংকর চক্রবর্তী জানান চিকিৎসকরা তার লিভার প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না । সোমবার ভোরে সকলকে ছেড়ে চলে গেলেন অভিনেত্রী সোনালি চক্রবর্তী (Sonali Chakraborty)। চিকিৎসা চলছিল তাই সকলেই আশা করেছিলেন যে তিনি আবার সুস্থ হয়ে উঠবেন। তবে তার এই আচমকা চলে যাওয়া মেনে নিতে পারছেন না অনেকেই ।এই বিখ্যাত অভিনেত্রীর মৃত্যুতে শোকবার্তা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তিনি লিখেছেন, ” বিশিষ্ট অভিনেত্রী সোনালি চক্রবর্তী প্রয়াণে আমি গভীরভাবে শোক প্রকাশ করছি । আজ কলকাতায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র দাদার কীর্তি সকলের প্রিয়। চলচ্চিত্র ছাড়াও জননী , গাঁটছড়া প্রভৃতি সিরিয়াল অভিনয় করেছেন। তার মৃত্যু এক বড় ক্ষতি । আমি ওনার স্বামী শংকর চক্রবর্তী এবং পরিবারের সকলের প্রতি সমবেদনা প্রকাশ করছি ।”

অসুস্থ থাকলেও অভিনেত্রী (Sonali Chakraborty) ছিলেন খুব প্রাণবন্ত। তাকে দেখে বোঝাই যেত না তিনি এতটা অসুস্থ । শেষ বার তাকে গাঁটছড়া সিরিয়ালে খড়ির জেঠিমার ভূমিকায় দেখা যায়। সোনালী চক্রবর্তীর অকাল মৃত্যুতে টলিউড মহলের সকলেই শোকাহত। তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে কেওরা মহাশ্মশানে। এদিন শ্মশানে ছিলেন লীনা গঙ্গোপাধ্যায়, শৈবাল বন্দোপাধ্যায়, চন্দন সেন, রানা মিত্র, সৌমিত্র মিত্র প্রমূখ। রাজ্য সরকারের তরফ থেকে শেষ বিদায় জানিয়েছেন।

আরও পড়ুন :Gujrat:গুজরাটে ভয়াবহ সেতু দুর্ঘটনায়,পরিবারের ১২ জন সদস্যকে হারালেন বিজেপি সাংসদ!