বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন মন ফাগুন ধারাবাহিকের ঋষিরাজ সেন ওরফে শন বন্দ্যোপাধ্যায় (Sean Bannerjee)। অভিনেতার বিপরীতে দেখা যাবে, দিতিপ্রিয়া রায়’কে (Dwitipriya Roy)।

এসকে মুভিজের প্রযোজনায় মুক্তি পাবে ছবি। ছবিতে ত্রিকোণ প্রেমের গল্প দেখা যাবে। শন বন্দ্যোপাধ্যায় (Sean Bannerjee) এবং দ্বিতিপ্রিয়া রায় (Dwitipriya Roy) ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন ঋষভ বসু (Rishab Basu)। সম্ভবত নভেম্বরেই শুরু হবে এই ছবির শ্যুটিং। ছবির বেশ কিছু অংশ লন্ডনে শ্যুট করা হবে বলেও জানা গিয়েছে। যদিও এখনও ছবির নাম ঘোষণা করেননি নির্মাতারা। তবে ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে দ্বিতিপ্রিয়া আর ঋষভ’কে। গোঁড়া থেকেই দুজনের মধ্যের সম্পর্কে বোঝাপড়ার অভাব। অভির (ঋষভ) সঙ্গে কোনও রকমে সম্পর্ক টিকিয়ে রেখেছেন জিয়া (দ্বিতিপ্রিয়া) কিন্তু তাঁর পছন্দ পরিণতমনস্ক জীবনসঙ্গী। আচামকাই দুর্ঘটনা আসে জিয়ার (দ্বিতিপ্রিয়া) জীবনে দুর্ঘটনায় কোমায় চলে গিয়ে নিজের অতীত জীবনের সব স্মৃতি ভুলে যায় নায়িকা তারপরেই তার সঙ্গে দেখা হয় রণজয়ের। এই তৃতীয় ব্যক্তির চরিত্রেই অভিনয় করবেন শন বন্দ্যোপাধ্যায় ( Sean Bannerjee)।

এর আগে দিতিপ্রিয়ার বিপরীতে অভিনয় করার কথা ছিল যশ দাশগুপ্তের (Yash Dasgupta)। কিন্তু নিজের বলিউড ডেবিউ ফিল্ম ইয়ারিয়াঁ টু’ নিয়ে ব্যস্ত থাকায় যশের জায়গায় আসেন শন।

যদিও এটা শোনার ডেবিউ ছবি নয় কেননা আগেই বড়ো পর্দায় অভিষেক হয়ে গিয়েছে তার। এদিকে ঋষভ বসুকে দেখা যাবে সায়ন্তন ঘোষালের আসন্ন ছবি সরোলাক্ষো হোমস-এ।

আরও পড়ুন…Haami 2: খুদে গায়িকা অরুণার কণ্ঠে মুক্তি পেলো হামি ২ এর নতুন গান “দাদাভাই”