বলিউড বাদশা (Shahrukh Khan) এবং বলিউডের ভাইজানের ছবি মুক্তি পাওয়া ফ্যানদের কাছে এক বিশেষ দিন । বহুদিন ধরে তারা অপেক্ষা করে থকে তাদের প্রিয় নায়ককে পর্দায় দেখবে বলে । সম্প্রতি সালমান খান ঘোষণা করেছেন, কিসিকা ভাই কিসি কা জান ঈদে মুক্তি পেতে চলেছে। তার জন্য ভক্তদের যথেষ্ট উত্তেজনা দেখা গেছে।

কিন্তু অপরদিকে প্রত্যেক অনুরাগীরা অপেক্ষা করছিল টাইগার থ্রির জন্য। কারণ এরপর টাইগার থ্রি আসতে চলেছে বলে মনে করেছিল তারা। তবে ভাইজান নিজেই জানিয়েছেন পরের বছর দিওয়ালিতে এই ছবি মুক্তি পাবে। কিন্তু এত দেরিতে কেন মুক্তি পাবে? তা নিয়ে প্রশ্ন উঠেছে অনেকেরই মনে। জানা যাচ্ছে, ছবিতে ভিএফএক্স এর একটা গুরুত্বপূর্ণ ভূমিকা আছে যে কারণে অনেকটা সময় লেগে যাচ্ছে। সেই কারণে টাইগার থ্রি এর পরিচালক মনিষ শর্মা এবং গোটা টিম জানিয়ে দিয়েছেন কোন রকমের তাড়াহুড়ো করা যাবে না ছবি মুক্তিকে কেন্দ্র করে । বরং সময় নিয়ে কাজ করা হবে, তার জন্য পিছিয়ে দেওয়া হবে ছবি (Shahrukh Khan) মুক্তির তারিখ।

তবে এটাই সবচেয়ে বড় কারণ নয়। এর থেকেও বড় চমক রয়েছে টাইগার থ্রি তে। বলিউড বাদশা এবার ইন্ট্রি নিতে চলেছে টাইগার থ্রি ছবিতে , যেখানে তাকে একটি অ্যাকশন সিনে দেখা যাবে। আর তার জন্যই বেশ কিছুটা সময় লাগবে তার। যেহেতু পাঠান ছবির মুক্তির পর এই ছবি মুক্তি পাবে সেই কারণে অনেকটা সময় লাগবে বলিউড বাদশার (Shahrukh Khan) । টাইগার থ্রি ছবি মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার এটিও আরেকটি কারণ।

আরও পড়ুন :Bharti Singh : ২০০ পাতার চার্জশিট দাখিল করা হল এই তারকা দম্পতির বিরুদ্ধে