চার হাত এক হতে চলেছে এই সংগীত শিল্পী জুটির (Palak Muchal) । পলক মুচ্ছাল এবং মিথুন এই দুই তারকা আগামী দিনে একে অপরের সাথে সারাজীবন কাটাতে চলেছেন। সব থেকে আশ্চর্যজনক ঘটনা হলো, আশিকি টু ছবিতে এই জুটি একসাথে জোট বেঁধেছিলেন । এবার নিজেদের বাস্তব জীবনেও একসাথে জোট বাঁধতে চলেছেন তারা। যদিও খবরটি এখনো পর্যন্ত আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি । তবে তাদের ঘনিষ্ঠ মহল থেকে এমন কথাই শোনা যাচ্ছে ।

আশিকি টু ছবিতে কাজ করার মাধ্যমে তাদের পরিচয়। সেটাই ছিল তাদের একসঙ্গে প্রথম কাজ। ছবিতে আদিত্য রায় কাপুর এবং শ্রদ্ধা কাপুর অভিনয় করেছিলেন। ছবিটি বক্স অফিসে ভালোই ব্যবসা করেছিল। ভক্তদের মতে ছবির গানই ছবিকে সেই পর্যায় নিয়ে গিয়েছিল। প্রত্যেকটি গানই হিট। আর এত সুন্দর গান উপহার দেওয়ার জন্য পলক এবং মিথুনের ভূমিকাকে অস্বীকার করা যায় না। তবে জানা যাচ্ছে, প্রথম পরিচয় ছবির সূত্রে হলেও তাদের (Palak Muchal) বিয়ে একেবারেই লাভ ম্যারেজ নয় । বাড়ির লোকেরা অর্থাৎ শিল্পীদের পরিবারের লোকেরা একসাথে সম্বন্ধ করে বিয়ে ঠিক করেছেন।

ট্রাফিক নামে আরেকটি ছবিতেও দুজন একসঙ্গে কাজ করেছিলেন। পরিচয় ছিল বহুদিন থেকেই। কিন্তু তা সম্পর্কের রূপ নেয়নি আগে। পরবর্তীকালে দুই পরিবারের কৃতিত্বে তাদের দুজনের চার হাত এক হতে চলেছে। সূত্র থেকে জানা যাচ্ছে, আগামী মাসের ৬ তারিখ নাগাদ তারা গাঁটছড়া বাঁধতে চলেছেন । তবে এখনও নিশ্চিত ভাবে কোনো খবরই তারা জানাননি। তবে আগামী দিনে তাদেরকে (Palak Muchal) একসাথেই দেখা যাবে এ ব্যাপারে কিছুটা হলেও নিশ্চিত রয়েছেন সকলে।

আরও খবর:Dwitipriya Roy: পথ শিশুদের ভাইফোঁটা দিলেন “রাণী রাসমণি” দ্বীতিপ্রিয়া, সঙ্গে রইলো নজর কাড়া উপহার