চিরদিনই তুমি যে আমার ছবিটির পর রাহুল-প্রিয়াঙ্কার (Priyanka-Rahul ) জুটি নিয়ে টলিউড পাড়ায় হইচই শুরু হয়ে গেছিল। এরপর দুজনেই বিয়ে করেন। তাদের একটি ছেলেও হয় । কিন্তু সময়ের সাথে সাথে তাদের মধ্যে চলে আসে দূরত্ব। ডিভোর্স না দিলেও একে অপরের সঙ্গে একসাথে থাকা বন্ধ করে দেন তারা(Priyanka-Rahul ) । বহু অনুরাগী এই বিষয়টিকে মেনে নিতে পারেননি। বিচ্ছেদ হলেও তাদের ছেলের জীবনে তার আঁচ পড়তে দেয়নি তারা। একসঙ্গেই দায়িত্ব নিয়েছেন সন্তানের।

মঙ্গলবার রাহুল একটি পোস্ট শেয়ার করেন, যেখানে তাকে দেখা যাচ্ছে তার ছেলে এবং প্রিয়াঙ্কার সাথে। এই পোস্ট দেখে অনেকেই মনে করছেন হয়তো ভাঙ্গা সম্পর্ক ঠিক হয়ে গেছে তাদের। তাদের(Priyanka-Rahul ) মধ্যেকার দূরত্ব কমে গেছে এবং নিজেরা আবারও তাদের সম্পর্কের সমীকরণ সহজ করতে চাইছেন। রাহুলের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে তিনজনকেই এবং তাদের প্রত্যেকের মুখেই হাসি । ছবিটির ক্যাপশনে অভিনেতা লিখেছেন “ত্রয়ী” । এই ক্যাপশন আরো বেশি করে জানান দিচ্ছে মধ্যকার দূরত্ব তাদের মিটে গেছে । খবরটা কতটা সঠিক তা জানার জন্য সংবাদমাধ্যম যোগাযোগ করেছিল অভিনেতার সাথে। কার্যত বিরক্ত হয়েছেন তিনি। স্পষ্ট জবাব দিয়েছেন, “আমাদের তরফ থেকে এমন কোন বার্তা কি গেছে ? মনে তো হয় না। এই সমস্ত কথা নিয়ে আলোচনা করার পরিস্থিতিতে আমি নেই। সময়ও নেই। আমি মূলত অভিনয় করি।”

প্রসঙ্গত উল্লেখ্য , তাদের সম্পর্কের শুরু চিরদিনই তুমি যে আমার ছবির পর থেকেই হয়েছিল । ২০১০ সালে তারা বিয়ে করেছিলেন। ৬ – ৭ বছর পরই তাদের মধ্যে বিচ্ছেদ হয়। কিন্তু বিচ্ছেদের পরও একে অপরের সঙ্গে যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তা তারা নিজেরাই বহুবার জানিয়েছে।

আরও পড়ুন :Bhai phota:ভাইফোঁটায় স্পেশাল রেসিপি না হলে চলে নাকি! বানিয়ে ফেলুন ইলিশ বিরিয়ানি।