সিক্স প্যাক অ্যাব, রাউডি লুকে সম্পূর্ণ ভিন্ন অবতারে পর্দায় ফিরছেন বিক্রম চ্যাটার্জি (Vikram Chatterjee)। অভিনেতার এই নতুন লুকে হতভম্ব তারকা বন্ধু থেকে নেটিজেনদের অনেকেই। ছবিতে শার্টলেস অবস্থায় বুলেট বাইকের সাথে দেখা গিয়েছে বিক্রমকে। বিক্রমের চোখে ছিলো সানগ্লাস আর মুখে সিগারেট। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে বিক্রমের ফার্স্ট লুক শেয়ার করেছেন তার প্রিয় বন্ধু অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা।

চলচ্চিত্র নির্মাতা তথাগত মুখার্জি এবং অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) তাদের পরবর্তী প্রজেক্ট পারিয়া-র জন্য জুটি বেঁধেছেন। এই ছবির প্রযোজনা করছেন প্রমোদ ফিল্মস এবং ড্রিমস অন সেল। তথাগত মুখোপাধ্যায়ের এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন বিক্রম চ্যাটার্জি (Vikram Chatterjee)।

পারিয়া হলো একজন যুবকের জীবনের গল্প কীভাবে সে হারিয়ে যাওয়া রাস্তার কুকুরদের র‌্যাকেটে জড়িয়ে পড়ে সেই বিষয়টিই বড়পর্দায় ফুটিয়ে তুলবেন বিক্রম।

‘দ্য টেলিগ্রাফ’-কে দেওয়া এক সাক্ষাৎকারে বিক্রম চ্যাটার্জি বলেন, ‘অভিনেতা হিসেবে পারিয়া হল সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র যা এখন পর্যন্ত আমাকে অফার করা হয়েছে। প্রথমবারের মতো, আমি এমন একটি চলচ্চিত্র করব যেখানে অত্যন্ত সমালোচনামূলক অ্যাকশন সিকোয়েন্স রয়েছে। সুতরাং, আমার অনেক সময় শারীরিক এবং মানসিক পরিবর্তনে ব্যয় হবে। আমি গত দুই মাস ধরে মিক্সড মার্শাল আর্ট প্রশিক্ষণের মধ্য দিয়ে যাচ্ছি এবং শুটিং শুরু না হওয়া পর্যন্ত এটি চালিয়ে যাব। আশা করি আমরা পারিয়ার সাথে একটি আবেগপূর্ণ এবং বিনোদনমূলক যাত্রার মধ্য দিয়ে দর্শকদের নিয়ে যেতে পারব।’

অভিনেতা বিক্রম চ্যাটার্জিকে শেষ দেখা গিয়েছিল সুদীপ দাসের পারিবারিক সিনেমা কুলের আচারে।

আরও পড়ুন…Uorfi Javed: মিউজিক ভিডিওতে খোলামেলা পোশাকের কারণে এবার আইনি সমস্যায় জড়ালেন উরফি জাভেদ