গাঁটছড়া সিরিয়ালে অভিনয়ের পর খড়ি ওরফে সোলাঙ্কি রায় (Sholanki Roy) বাংলার ঘরের মেয়ে হয়ে উঠেছেন। ধারাবাহিকের সুন্দর অভিনয় মন কেড়েছেন দর্শকদের। কিন্তু সোলাঙ্কির মন কেড়েছেন কে? কিছুদিন ধরে টলিপাড়ায় শোনা যাচ্ছে নতুন গুজব । সোলাঙ্কি রায় ও অভিনেতা সোহম মজুমদার নাকি একে অপরকে নিজেদের মন দিয়ে ফেলেছেন। তবে তাদের একসাথে খুব বেশি দেখা যায়নি। কিন্তু তাতে কি ? টলি পাড়ায় খবর যে হাওয়ার বেগে ছড়ায় !

কালী পূজোতে সোহম তার ইনস্টাগ্রামে স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে সোলাঙ্কি (Sholanki Roy) ও তার অন্যান্য বন্ধুরা ছিলেন। ছবিটি তুলেছিলেন সোলাঙ্কি নিজেই । আর এই ছবি দেখার পর থেকে গুজব আরো বেড়েছে। যদিও এই দুই অভিনেতা এবং অভিনেত্রী নিজেদেরকে বন্ধু বলেছেন। কিন্তু তাদের বন্ধুত্ব যে প্রেমের দিকে গড়িয়েছে তা নিয়ে অনেকেই নিশ্চিত। কিন্তু তারা নিজেরা কখনো এই বিষয়ে মুখ খোলেননি। কখনো তারা একসাথে ছবিও দেননি। অভিনেত্রী কে বরাবরই ধারাবাহিক নিয়ে ব্যস্ত থাকতেই দেখা যায়। যার ফলে গাঁটছড়া ধারাবাহিকটি টিআরপির তালিকাতে শীর্ষে রয়েছে । অন্যদিকে সোহমকেও দেখা যাচ্ছে কিছু ছবিতে। ব্রহ্মা জানেন গোপন কম্মটি ছবির পর তিনি খুব প্রশংসা পেয়েছেন।

তবে এত গুজবের মধ্যেও প্রশ্ন অন্য জায়গায় থেকেই যাচ্ছে। ২০১৮ সাল নাগাদ অভিনেত্রী সোলাঙ্কি রায়ের (Sholanki Roy) বিয়ে হয়েছিল বহুদিনের বন্ধু শাক্য বসুর সাথে। স্বামী শাক্য থাকেন নিউজিল্যান্ডে। তাদের সম্পর্কের মধ্যে রয়েছে কয়েকশো ডজন দূরত্ব। কিন্তু তারপরেও এই দূরত্ব তাদের সম্পর্কে চিড় ধরিয়েছে কিনা সেটাই দেখার।

আরও পড়ুন :Abir Chatterjee : ডেঙ্গু আক্রান্ত ‘সোনাদা ‘ ওরফে আবির চট্টোপাধ্যায় !