জমজমাট দিওয়ালির পার্টি (Anushka Sharma ) । বলিউডের তারকাদের বাড়িতে ধুমধাম করে উদযাপিত হচ্ছে দিওয়ালি ।এক একজন তারকা পার্টি দিচ্ছেন এবং আরো অনেক জনকে আমন্ত্রণ করছেন, এমন রীতি চোখে পড়ছে বলিউড মহলে । তবে বলিউড এর এক নায়িকা যিনি কলকাতাতে থেকে কাজ করছেন এই দীপাবলীর মরসুমে এবং কলকাতাতেই দিয়েছেন দিওয়ালি পার্টি । তিনি আর কেউ নন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা ।

গত বেশ ক বছর তিনি বিরতি নিয়েছিলেন অভিনয় জগত থেকে । মা (Anushka Sharma ) হওয়ার সুখ উপভোগ করছিলেন। কিন্তু তিনি এবার তাই কোমর বেঁধে কাজে নেমেছেন । ছুটি পর্যন্ত নেননি এই দিওয়ালিতে। কাজের জন্য কলকাতায় রয়েছেন তিনি । আর কলকাতারই একটি নামী পাঁচতারা হোটেলে ছোট্ট করে দিওয়ালি পার্টি দিয়েছিলেন অভিনেত্রী। সুন্দর একটি শাড়ি পড়ে পার্টিতে ছিলেন অভিনেত্রী। তাকে দেখে প্রশংসা করেছেন ক্রিকেটার বিরাট কোহলি। দীপাবলিতে গোটা টিমকে নিয়ে পার্টি উদযাপন করেন অভিনেত্রী । ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী কলকাতায় এবং পার্টি দিচ্ছেন কিন্তু কলকাতারই দাদা সৌরভ গাঙ্গুলী অনুপস্থিত সেখানে। এই বিষয়টা চোখে পড়েছে সকলেরই ।

প্রসঙ্গত উল্লেখ্য , সৌরভ গঙ্গোপাধ্যায় এর সঙ্গে বিরাটের সম্পর্কের সমীকরণ অতটা সহজ নয়। গত ভারত পাকিস্তান ম্যাচেও সৌরভ গাঙ্গুলীকে বিরাটের কোনরকম প্রশংসা করতে দেখা যায়নি। সেক্ষেত্রে স্ত্রী (Anushka Sharma ) কলকাতায় থেকে দীপাবলীর পার্টিতে সৌরভকে আমন্ত্রণ যে করবেন না তা তো খুব স্বাভাবিক বিষয়। এই বিষয়টি নজর এড়ায়নি অনুরাগীদেরও। তবে তা নিয়ে বিশেষ একটা আলোচনা হয়নি নেটমহলে। ইতিমধ্যেই অভিনেত্রী শিয়ালদা, আন্দুল, ময়দান , ইডেন বিভিন্ন জায়গায় তার আসন্ন ছবির শুটিং করে ফেলেছেন। লম্বা বিরতির পর তার কামব্যাক কতটা পাওয়ারফুল তা তার অভিনয় দিয়েই প্রমাণ করবেন।

আরও পড়ুন:Sougata Roy:’পার্থ দলের জন্য বিড়ম্বনা,অনুব্রত বা মানিক ততটা সমস্যায় ফেলেননি’বিস্ফোরক সৌগত রায়!পাল্টা দিলেন সিপিআইএম,কংগ্রেস