বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে কান্তারা (Kantara) । প্রশংসা পেয়েছে বহু জায়গা থেকেই। নির্মাতারা খুশিতে আপ্লুত। কিন্তু তারই মধ্যে বিতর্কের মুখোমুখি হতে হলে ছবিটিকে। গান চুরির অভিযোগ উঠল কান্তারার বিরুদ্ধে। কেরালার ব্যান্ড থাইকোদ্দুম ব্রিজ অভিযোগ আনল ছবিটির বিরুদ্ধে ।

তাদের অভিযোগ থাইকদ্দুম ব্রিজের নবরসম গানটি সাথে ছবির (Kantara) বরাহ রূপম গানটির নাকি মিল পাওয়া গেছে । ব্যান্ডটি জানিয়েছে, কান্তারার সঙ্গে তাদের কোনরকম কথাবার্তা বা যোগ সংযোগ হয়নি । কিন্তু তাদের ব্যান্ডের নবরসম গানটির সঙ্গে অদ্ভুতভাবেই বরাহ রূপম গানটির মিল পাওয়া গেছে। তাই জন্য কপিরাইট আইন ভঙ্গ করার অভিযোগে ছবির নির্মাতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে এই ব্যান্ড । তারা যে আইনি পদক্ষেপ নেবে তাও তারা স্পষ্ট করে বলে দিয়েছে।

বরাহ রূপম গানটির কোন কৃতিত্বই তাদেরকে দেওয়া হয়নি। তাই তারা কোনো রকম ভাবেই ছাড় দেবেন না নির্মাতাদের পোস্টটি ভাইরাল হওয়ার সাথে সাথেই বিতর্ক (Kantara) শুরু হয়েছে । অনেকেই বলেছেন , তারাও এই দুটি গানের মধ্যে মিল খুঁজে পাচ্ছেন। তাই তারাও একই সাথে নতুন করে সমালোচনা শুরু করেছেন ছবিটির বিরুদ্ধে।

আরও পড়ুন :Rishi Sunak:বিট্রেনের প্রধামন্ত্রীর পদে বসেই,জাতির উদ্দেশ্যে বড় বক্তৃতা দিলেন ভারতীয় বংশোদ্ভূত প্রধানমন্ত্রী!