দীপাবলি একটি বিশেষ উৎসব, আলোর উৎসব। যা আমাদের মনে আনন্দ এবং ইতিবাচকতা নিয়ে আসে। দিওয়ালিতে আমরা পূজা করতে, রঙ্গোলি তৈরি করতে, আতশবাজি ফাটাতে এবং কিছু জলখাবার এবং মিষ্টি খেতে প্রায় সকলেই ভালোবাসি। একই ভাবে বলিউডের সেলিব্রিটিরাও মেতে উঠেছেন দীপাবলি উদযাপনে।

বিটাউন তারকারা দীপাবলি পার্টিতে বারবার তৈরী করেন নজরকাড়া ফ্যাশন স্টেটমেন্ট। এথনিক পোশাকের পাশাপাশি মডার্ন লুকেও চোখ ধাঁধিয়েছেন অনেকে।

তবে এত কিছুর মধ্যেও রানলিয়া (Ranlia) ভক্তরা মিস করছেন আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুরকে (Ranbir Kapoor)। আলিয়া ভাট (Alia Bhatt) তার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে শেয়ার করেছেন যে তিনি বাড়িতে দীপাবলি উদযাপন করছেন। এবছর দিওয়ালিতে স্বামী রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে বাড়িতেই থাকছেন তিনি। দীপাবলি পূজা থেকে তাদের একসঙ্গে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রণবীর ও আলিয়ার বিয়ের পর এটাই তাদের প্রথম দীপাবলি। তাদের প্রথম দীপাবলির ছবিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

খুব শীঘ্রই বাবা-মা হতে চলেছেন এই তারকা দম্পতি। আলিয়া বর্তমানে তার গর্ভকালীন তৃতীয় ট্রিমিস্টারে রয়েছেন। এবং নভেম্বরের শেষ সপ্তাহ অথবা ডিসেম্বরের প্রথম সপ্তাহের মধ্যে তিনি প্রসব করতে পারেন। তাই এবছর পরিবারের সাথেই সময় কাটাচ্ছেন তারকা দম্পতি। ছবিতে, রণবীরকে আলিয়া ভাটকে ধরে রাখতে দেখা যাচ্ছে যখন তারা পুজোর জন্য একসঙ্গে দাঁড়িয়ে আছেন। নীতু কাপুরকে আরতি করতে দেখা যাচ্ছে। ছবিতে আলিয়ার মা সোনি রাজদানও তাদের পাশে দাঁড়িয়ে আছেন।

রণবীরকে কালো পোশাকে দেখা যাচ্ছে আর আলিয়াকে গোলাপি জাতিগত পোশাকে বেশ সুন্দর দেখাচ্ছে। সোনি রাজদান একটি বহুরঙের কুর্তা পরতেন যখন নীতু কাপুরকে ক্লাসি সাদা প্রিন্টেড কুর্তা দেখাচ্ছিল।

পরবর্তীতে আলিয়া ভাটকে (Alia Bhatt) রণবীর সিংয়ের (Ranveer Singh) সাথে রকি অর রানি কি প্রেম কাহানিতে দেখা যাবে। তিনি তার সিনেমা হার্ট অফ স্টোন-এর হাত ধরে হলিউড অভিষেকের জন্যও প্রস্তুত। ছবিটিতে অভিনয় করেছেন জেমি ডরনান এবং গ্যাল গ্যাডট।

অন্যদিকে রশ্মিকা মান্দান্নার সঙ্গে অ্যানিমাল ছবিতে দেখা যাবে রণবীরকে। শ্রদ্ধা কাপুরের সঙ্গে লাভ রঞ্জনের ছবিতেও দেখা যাবে তাকে।

আরও পড়ুন…