প্রত্যেক তারকারা (Akhsay Kumar ) বাড়িতে পালন করেছেন দিওয়ালি। আলো দিয়ে সাজিয়েছেন ঘর। বলিউড অভিনেতা অক্ষয় কুমার দিওয়ালি উদযাপন শুরু করেছেন পুজো দিয়ে। প্রতি বছরের ন্যায় এ বছরও অফিসে পুজো করেছেন তিনি। পুজোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজের ভক্তদের শুভেচ্ছা বার্তাও দিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতা একটি মেরুন রঙের কুর্তা পড়ে আছেন এবং তিনি নিজের হাতে আরতি করছেন। তার চারপাশে রয়েছে অফিসের কর্মচারীরা সেই ভিডিও তিনি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “লাইট কালারস আর তার থেকেও বেশি যাতে মন টানে তা হল মন কেড়ে নেওয়া হাসি ।এটি বছরের সবচেয়ে প্রিয় দিন । আপনাকে ও আপনার পরিবারকে দিওয়ালির শুভেচ্ছা আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে।”

বেশ কয়েকদিন ধরেই বিভিন্ন তারকারা (Akhsay Kumar ) দিওয়ালি পার্টির আয়োজন করেছেন। সেই পার্টিতে আমন্ত্রিত থাকছেন অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা। এরকম একাধিক বলিউডের পার্টিতে অংশ নিয়েছিলেন অক্ষয় কুমার এবং তার স্ত্রী টুইংকেল খান্না। ধনতেরাসের দিন স্ত্রী টুইংকেল খান্না , অক্ষয় কুমারের সাথে ছবি পোস্ট করেছিলেন। তারা আবু জানি এবং প্রযোজক আনন্দ পন্ডিতের প্রি দিওয়ালি পার্টিতে অংশ নিয়েছিলেন।

প্রসঙ্গত উল্লেখ্য , অক্ষয় কুমার (Akhsay Kumar ) পরপর বেশ কয়েকটি প্রজেক্টে কাজ করছেন। আজ অর্থাৎ ২৫ শে অক্টোবর মুক্তি পেতে চলেছে তার ছবি রাম সেতু । ২০২২ সালে এই নিয়ে তার ৫ নম্বর ছবি মুক্তি পাবে। এই ছবির জন্য অনেক বিতর্কে সম্মুখীন হতে হয়েছে নির্মাতাদের কিন্তু শেষ পর্যন্ত ছবিটি আজ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবির গল্পে আছে সীতাকে উদ্ধার করার জন্য রাম এই সেতু নির্মাণ করেন । তারপর এই সেতুর পার করে লঙ্কা থেকে সীতাকে উদ্ধার করেন রাবণের কবল থেকে। আর সেই গল্পের উপর ভিত্তি করেই রাম সেতু ছবিটি তৈরি করেছেন। এই ছবিতে জ্যাকলিন ফার্নান্দিজ , সত্য দেব প্রমুখ অভিনেতা অভিনেত্রীদের দেখা যাবে।

আরও পড়ুন :Bhatpara:বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণ ভাটপাড়ায়!অর্জুন-গড়ে মৃত ১ শিশু সহ জখম আরো ৩ জন