শাহরুখ পত্নি গৌরী খানের (Gauri Khan) নতুন শো ‘ড্রিম হোমস উইথ গৌরী খান’। ১৬ সেপ্টেম্বর থেকে মির্চি প্লাসের ইউটিউব চ্যানেলে প্রিমিয়ার হবে। এই শো’তেই ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) হলেন সাম্প্রতিকতম সেলিব্রিটি যিনি ইন্টিরিয়র ডিজাইনার গৌরী খানের (Gauri Khan) কাছ থেকে তার বাড়ির একটি মেকওভার পেয়েছেন৷ কাটরিনা, গৌরি খানের সাথে গৌরীর নতুন শো ড্রিম হোমস-এর একটি পর্বে উপস্থিত ছিলেন যেখানে গৌরী কাটরিনা-ভিকির নতুন আবাসনের টেরেসকে একটি মেকওভার দিয়েছেন।

ইউটিউবে শেয়ার করা একটি ভিডিওতে টেরেসের নতুন মেকওভারে ক্যাটরিনার সেই প্রতিক্রিয়াই দেখানো হয়েছে। একটি টাই-ডাই শার্ট এবং প্যান্ট পরিহিত ক্যাটরিনা তার নতুন বারান্দায় ঘুরে দেখেছেন। “বাহ, আমি আলো ভীষণ পছন্দ করি। প্রথমত আলো যে কোনো স্থানের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। আমার বাড়ির টেরেসকে খুব সুন্দর এবং আরামদায়ক দেখাচ্ছে। এবং গাছ, আর অন্যান্য পরিবর্তন তিনি করেছেন তা এই জায়গাটিকে রূপান্তরিত করে দিয়েছে।” ক্যাটরিনা তার নতুন বাড়ির নতুন মেকওভার সম্পর্কে বলেছিলেন।

গৌরী এ পর্যন্ত শো’তে ফারাহ খান (Farah Khan), মালাইকা অরোরা (Malaika Arora), মনীশ মালহোত্রা (Manish Malhotra) এবং কবির খান (Kabir Khan) এর বাড়ির বিভিন্ন অংশের মেকওভার করেছেন। গৌরী দেশের সবচেয়ে চর্চিত ডিজাইনারদের মধ্যে একজন কিন্তু সম্প্রতি শাহরুখ খানের (Shahrukh Khan) স্ত্রী হওয়ার জন্য তিনি কাজের ক্ষেত্রে যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হন সে সম্পর্কেও কথা বলেছেন। কফি উইথ করণে এটি সম্পর্কে বলতে গিয়ে, তিনি বলেছিলেন, “একটি নতুন প্রকল্প বিবেচনা করার সময়, কিছু লোক আছে যারা আমাকে একজন ডিজাইনার হিসাবে বিবেচনা করে। কিন্তু এমনও সময় আছে যখন লোকেরা তা করে না। কারণ অনেক সময়, শাহরুখ খানের স্ত্রীর সাথে কাজ করার বোঝার সাথে যুক্ত হতে চান না তারা। এটি আমার বিরুদ্ধে ৫০ শতাংশ ক্ষেত্রেই কাজে করে,” তিনি শেয়ার করেছেন।

গত বছর ভিকি কৌশল (Vicky Kaushal) সঙ্গে বিয়ের পর ক্যাটরিনা তাদের নতুন বাড়িতে চলে আসেন। বর্তমানে তারা বিরাট কোহলি (Virat Kohli) ও আনুশকা শর্মার (Anushka Sharma) প্রতিবেশী।

আরও পড়ুন…Katrina Kaif: কেনো পরিচালক অনুরাগ বসু ফিল্ম “Saaya” থেকে বের করে দিয়েছিলেন কাটরিনা কাইফ’কে