বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস সিজন ১৬ বর্তমানে কালারস টিভিতে সম্প্রচার করা হচ্ছে। এই শো’এর হোস্টের ভূমিকা পালন করছেন সালমান খান (Salman Khan) তিনি তেরোতম বারের জন্য শোয়ের উপস্থাপকের ভূমিকায় রয়েছেন।

কিন্তু সম্প্রতি সালমানকে গত রাতে শুক্রবারের পর্বে দেখা যায়নি। জানা গিয়েছে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন সালমান খান (Salman Khan)। অসুস্থতার কারণে শনিবারের পর্বটিওbহোস্ট করবেন না তিনি। সালমানের জায়গায় শো এর সঞ্চালকের দায়িত্ব নিয়েছেন করণ জোহর (Karan Johar) শনিবার “উইকেন্ড কা ভার” পর্বে শো-এর উপস্থাপক হিসাবে প্রতিস্থাপনা করবেন করণ। কালারস টিভি তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা ক্লিপে প্রকাশ করেছে এই বিবৃতি।

সালমানকে শেষবার বিগ বস ১৬-এর সেটে দেখা গিয়েছিল। যদিও তিনি কালারস টিভির আসন্ন পর্ব উইকেন্ড কা ওয়ার-এর অংশ হবেন না কিন্তু তিনি সুস্থ হওয়ার পর শীঘ্রই কাজ শুরু করবেন। তিনি দীপাবলির পরে শুটিং শুরু করতে পারেন বলে জানান সালমানের ম্যানেজার। বিগ বস ১৬-এ সাজিদ খান (Sajid Khan), আবদু রোজিক (Abdu Rozik), টিনা দত্ত (Tina Dutta), এমসি স্টান (MC Stan), অর্চনা গৌতম (Archana Gautam), শালিন ভানোট (Shalin Bhanot) সৌন্দর্য শর্মা (Saundarya Sharma), অঙ্কিত গুপ্ত (Ankit Gupta), প্রিয়াঙ্কা চাহার চৌধুরী (Priyanka Chahar Chaudhary), নিমৃত কৌর আহলুওয়ালিয়া (Nimrit Kaur Ahluwalia), গৌতম সিং ভিগ (Gautam Singh Vig), শিব ঠাকরে (Shiv Thakre) মতো জনপ্রিয় সেলিব্রিটিরা রয়েছেন। এখনও অবধি শো থেকে বহিষ্কৃত একমাত্র শ্রীজিতা দে (Sreejita Dey)।

এদিকে কাজের ফ্রন্টে সালমান খান (Salman Khan) সম্প্রতি তার আসন্ন বহু প্রতীক্ষিত চলচ্চিত্র মুক্তির তারিখ ঘোষণা করেছেন। তিনি ঈদে কিসি কা ভাই কিসি কি জান দিয়ে বড় পর্দায় তার জাদু ফিরিয়ে আনতে প্রস্তুত।

আরও পড়ুন…Salman Khan: সালমান খানের বডি ডাবল সাগর পান্ডে মারা গেলেন, আবেগপূর্ণ শ্রদ্ধা নিবেদন করলেন সালমান