ডেঙ্গুতে আক্রান্ত বলিউডের সুপারস্টার সালমান খান (Salman Khan) । মশার কামড় খেয়ে একেবারে গৃহবন্দী হয়ে পড়েছেন বিগ বসের সঞ্চালক। আর সেই জন্যই এই সপ্তাহে বিগ বস এর ঘরে থাকবেন না তিনি । সূত্র থেকে খবর পাওয়া যাচ্ছে , এই মুহূর্তে ভালো আছেন অভিনেতা । আর শীঘ্রই তিনি সুস্থ হয়ে শুটিংয়ে ফিরবেন।

পঁচিশে অক্টোবরের পর থেকেই সশরীরে উপস্থিত থেকে শুটিং করতে পারবেন বলে জানিয়েছেন অভিনেতার (Salman Khan) ঘনিষ্ঠজন। অভিনেতা অনুপস্থিত থাকলেও তার ছবি কিসিকা ভাই কিসিকা জান এর শুটিং চলছে। ছবির অন্যান্য অভিনেতারা ছবিটির শুটিং চালাচ্ছেন। অভিনেতা সুস্থ হলে তারপর তিনি যোগদান করবেন শুটিংয়ে। সালমান খান জানিয়েছেন , এই কাজটি তার খুব প্রিয় এবং এই কাজটিকে তিনি আর ফেলে রাখতে চান না , দ্রুত শেষ করবেন ছবিটি। ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার কারণে বিশেষ কোনো অনুষ্ঠানে এবার তাকে দেখা যায়নি। দিওয়ালি পার্টিতেও যোগ দেননি তিনি। সোশ্যাল মিডিয়ায় মানুষ তার আরোগ্য কামনা করে নানা রকম পোস্ট করছেন ।

তবে জানা যাচ্ছে সলমনের (Salman Khan) অনুপস্থিতিতে নাকি সঞ্চালনার দায়িত্বে থাকবেন করন জোহার। এর আগে সালমান খান দুটো ছবি তৈরি করেছিলেন রাধে এবং অন্তিম ছবি দুটি তেমন সাফল্য পায়নি । তবে তার পরবর্তী ছবি কতটা সাফল্য পাবে সেটাই এখন দেখার।

আরও পড়ুন :House Of The Dragon : সময়ের আগেই ফাঁস হয়ে গেলো সিরিজের শেষ পর্ব ! বিরক্ত অনুরাগীরা