বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাহুল অরুনোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Bandopadhyay) সিদ্ধান্ত নিয়েছিলেন যে , তিনি তার প্রথম পরিচালিত সিনেমা করবেন আমাদের সকলের দাদা সৌরভ গাঙ্গুলীকে নিয়ে। কিন্তু সৌরভ গাঙ্গুলীর ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতিত্ব চলে যাওয়ার পর থেকেই রাহুলের সামনে এক নতুন বিপত্তি। এই ছবির প্রযোজনা করবেন বলে ঠিক করেছিলেন রানা সরকার। কিন্তু ছবির প্রযোজক রানা জানিয়ে দিয়েছেন তিনি আর দাদাকে নিয়ে ছবি করবেন না । রাহুল কলকাতা ৯৬ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছিলেন। আর এই ছবির মূল ভিত ছিল সৌরভ গাঙ্গুলী।

প্রযোজক মাথার উপর থেকে হাত তুলে নিলেও রাহুল (Rahul Arunodoy Bandopadhyay) তার পূর্ব সিদ্ধান্তে এখনো অনড় । তিনি কলকাতা ৯৬ অর্থাৎ সৌরভ গাঙ্গুলী কে নিয়ে ছবি তৈরি করার মধ্যে দিয়েই আত্মপ্রকাশ করবেন বলে জানিয়েছেন। ইতিমধ্যেই তিনি নতুন প্রযোজক জোগাড় করার ব্যবস্থা করে ফেলেছেন , এমনটাই ইঙ্গিত দিয়েছেন । রাহুল জানিয়েছেন যে , রানা নাকি তার সাথে থাকবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন। অন্যদিকে রানা বলেছেন , নতুন প্রযোজক নিয়ে কাজ করলে রানার পাশে থাকার কোনো প্রয়োজন নেই। এমন কোন প্রতিশ্রুতিও তিনি দেননি।

রানা (Rahul Arunodoy Bandopadhyay) আরো জানিয়েছেন যে যদি কেউ সৎ পথে এগোতে চায় তাহলে টাকা নিশ্চয়ই ফেরত দেবেন। এই কথার মাধ্যমে তিনি কি ইঙ্গিত করতে চেয়েছেন তা স্পষ্ট বুঝতে পেরেছেন রাহুল। তাই তিনি জানিয়েছেন যে এই প্রজেক্ট এর জন্য এক লাখ টাকাও খরচ হয়নি। কোন চুক্তি হয়নি। গল্প বিক্রি করেননি । রানা প্রথম এখান থেকে সরে এসেছেন, তাই তাঁকে অন্য প্রযোজকের ব্যবস্থা করতে হচ্ছে।

আরও পড়ুন :Ind vs Pak: আগামীকাল বিশ্বকাপের প্রথম ম্যাচ, আর তাঁর আগেই বিতর্কে হাত ডোবালেন রোহিত শর্মা।