ধারাবাহিকে এই নিয়ে তিন নম্বর বার বিয়ে করবেন লালন (Dhulokona) । নানা উপায় অবলম্বন করার পরও স্মৃতি ফেরানো সম্ভব হলো না লালনের। আর তাই জন্যই শেষ পর্যন্ত বিয়ে করে ফেললেন তিনি। কিন্তু বিয়ে হল কিভাবে? না সিঁদুর দিয়ে নয়। এই বিয়ে সম্পন্ন হয়েছে লিপস্টিক দিয়ে। সিঁদুরের বদলে লাল লিপস্টিক দিয়ে সিঁদুর পরিয়ে দিলেন তিতিরের সিথিতে।

এ আবার কেমন ঘটনা! বাঙালি বিয়ের রীতি অনুযায়ী, স্বামী বিয়ের দিন স্ত্রীর সিথিতে লাল সিঁদুর দিয়ে ভরিয়ে দেন। কিন্তু লিপস্টিক দিয়ে সিঁদুর দান পর্দায় বোধ হয় এই প্রথম । তাই বিষয়টা খুব সহজেই মেনে নিতে পারছেন না দর্শক। এমন ঘটনা দেখা গেছে ধুলোকণা সিরিয়ালে। সিরিয়ালটি (Dhulokona) লিখছেন লীনা গঙ্গোপাধ্যায়। তাই তার উপরেই বেশিরভাগ ক্ষোভ উগরে দিয়েছেন দর্শক । এমন অবাস্তব বিষয়কে পর্দায় দেখতে নারাজ তারা । এর আগেও সিরিয়ালে অবাস্তব জিনিস কে দেখানোর জন্য লেখিকার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন দর্শকরা। আর এবারও লিপস্টিক দিয়ে সিঁদুর পড়ানোর ঘটনাকে কেন্দ্র করে একই অভিযোগ তুলেছেন লীনা গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে ।

অন্যদিকে আবার তিতিরের মা লালন কে নিজের ছেলে বলে মনে করছেন। সেখানে নিজের মেয়ের সাথে বিয়ের দেওয়ার ক্ষেত্রে ভাই বোনের বিয়ে দেখানো হচ্ছে বলে মনে করেছেন অনেকে । তাই নিয়েও নানা কথা উঠেছে। সোশ্যাল মিডিয়ায় একেক জন একেক রকম মন্তব্য করছেন। কেউ কেউ আবার সিরিয়ালটি (Dhulokona) বন্ধ করার জন্য বলেছেন। এরপর কি দেখানো হবে তা নিয়ে আগ্রহী রয়েছেন অনেকেই।

আরও পড়ুন :T20 World Cup 2022:দুবারের বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে এই বার বিদায় নিতে হল বাছাই পর্ব থেকেই