গোড়ালির লিগামেন্ট ছিঁড়ে যাওয়া সত্ত্বেও বলিউড অভিনেত্রী পূজা হেগড়ে (Pooja Hegde) তার ছবির শুটিং আবার শুরু করেছেন। পুজা, তার আসন্ন ফিল্ম কিসি কা ভাই কিসি কি জান ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এই শুটিং সেটেই প্রস্তুত হওয়ার সময় তার ভ্যানিটি ভ্যান থেকে ব্যান্ডেজ দিয়ে মোড়ানো তার আহত পা দেখিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন। পুজা বলেছেন যে শত বাধা সত্ত্বেও ‘দ্য শো মাস্ট গো অন’।

ইনস্টাগ্রামে পূজা কম্প্রেশন ব্যান্ডেজ জড়ানো তার আহত পায়ের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে একটা বড় বালিশে পা রেখেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “ওকে দেন! লিগামেন্ট টিয়ার (Ohkay Then! Ligament Tear)”। তিনি আয়নার সামনে থেকে একটি ক্লিপ শেয়ার করেছিলেন যখন তিনি প্রস্তুত হচ্ছিলেন, সম্ভবত শুটিংয়ের জন্য। যেখানে তার মেকআপ এবং হেয়ার স্টাইলিস্ট তাকে প্রস্তুত হতে সাহায্য করছিলেন। ক্লিপ শেয়ার করে পূজা লিখেছেন, “শো মাস্ট গো অন।”

পূজা হেগড়ে সম্প্রতি ৩২বছর বয়সী হয়েছেন। সম্প্রতি তিনি তার সহ-অভিনেতা সালমান খান (Salman Khan) এবং ভেঙ্কটেশের (Venkatesh) সাথে কিসি কা ভাই কিসি কি জান-এর সেটে তার জন্মদিন উদযাপন করেছিলেন। এই অ্যাকশন কমেডি চলচ্চিত্রটি ফরহাদ সামজি পরিচালনা করেছেন এবং প্রযোজনা করেছে সালমান খান ফিল্মস। সালমান, ভেঙ্কটেশ এবং পূজা ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন জগপতি বাবু, রাঘব জুয়াল, শেহনাজ গিল (Shehnaz Gill) এবং পলক তিওয়ারি (Palak Tiwari)। ছবিটি ২০২২ সালের ৩০ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এছাড়াও পরবর্তীতে রণবীর সিং (রনবীর সিং), বরুণ শর্মা (Varun Sharma) এবং জ্যাকুলিন ফার্নান্দেজের (Jacqueline Fernandez) সাথে রোহিত শেট্টির (Rohit Shetty) সার্কাসেও দেখা যাবে পূজাকে। সিনেমাটি, উইলিয়াম শেক্সপিয়রের ক্লাসিক কমেডি এ কমেডি অফ এররস-এর একটি আধুনিক যুগের পুনরুত্থান। যা ২৩শে ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে৷ তিনি মহেশ বাবুর আসন্ন ছবিতেও অভিনয় করছেন যেটিতে যুক্তা মেননও রয়েছেন৷

আরও পড়ুন…Richa Chadha And Ali Fazal: আলির নাম হাতে ট্যাটু করালেন রিচা চাড্ডা