দিতিপ্রিয়া রায়কে (Ditipriya Roy) রানী রাসমনির পর ওয়েব সিরিজ এবং দু-একটি ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে । এত অল্প বয়সে দক্ষ অভিনয়ের সাথে প্রত্যেকটা চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলেছেন বছর কুড়ির দিতিপ্রিয়া রায়। এবার তাকে অভিনেতা যশ দাশগুপ্তের সাথে দেখা যাবে। অভিনেতার বয়স ৩৭ বছর। সেখানে কুড়ি বছর বয়সের দিতিপ্রিয়ার সাথে জুটি বেঁধে এই কাজ নিয়ে সকলের মনে আগ্রহ দেখা গেছে। এসকে মুভিজের একটি ছবিতে এক সঙ্গে কাজ করতে চলেছেন এই জুটি।

অন্যদিকে ওই একই প্রযোজনা সংস্থার অন্তর্গত অপর একটি ছবিতে নুসরাতের সঙ্গে জুটি বাঁধছেন যশ। বেশ কিছুদিন আগে নিজেই সোশ্যাল মিডিয়ায় তার হিন্দি ছবি ইয়ারিয়া টু এর ঘোষণা করেছিলেন তিনি। টি সিরিজের এই ছবি তে তার বিপরীতে অভিনয় করছেন দিব্যা কুমার খোসলা । তবে সূত্র থেকে জানা যাচ্ছে , যশ এবং দিতিপ্রিয়ার (Ditipriya Roy) এই ছবিটি পরিচালনা করতে চলেছেন রবিন নামবিয়ার। ছবিতে লন্ডনে থাকা একজন বাঙ্গালীর চরিত্রে রয়েছেন অভিনেতা যশ । সেই সূত্রে, দিতিপ্রিয়া ও তার স্বামীর সাথে পরিচয় হবে যশের। তারপর কিভাবে জল গড়াবে গল্পের তা নিয়ে এখনো স্পষ্ট কিছু জানা যায়নি ।

ইতিমধ্যে, ওই একই পরিচালকের আরও একটি ছবিতে কাজ করেছেন দিতিপ্রিয়া (Ditipriya Roy) । এই ছবিতে ক্রুশাল আহুজা ও শ্রাবন্তীকেও দেখা যাবে। এক্ষেত্রেও অভিনেতা এবং অভিনেত্রীর বয়সের ফারাক অনেকটাই। যশ এবং দিতিপ্রিয়ারকে জুটিতে একসাথে পর্দায় দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন তাদের অনুরাগীরা।

আরও পড়ুন :Shan Masood :শুরুতেই পাক শিবিরে ধাক্কা,চোট পেয়ে হাসপাতালে ভর্তি পাকিস্তানি ক্রিকেটার শান মাসুদ