পাঞ্জাবি গায়ক, ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh) এর সাথে তার প্রাক্তন স্ত্রী শালিনী তালওয়ার (Shalini Talwar) এর চলতি বছরের সেপ্টেম্বরে আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছদ হয়েছে।

এদিকে প্রাক্তন স্ত্রী-এর সাথে বিচ্ছেদের এক মাস যেতে না যেতেই আবার ছাদঁনাতলায় বসতে চলেছেন তিনি!

সম্প্রতি কয়েক দিন আগে হানি সিং (Honey Singh) তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একজন রহস্যময়ী মহিলার সাথে হাত ধরে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, “ইটস অল অ্যাবাউট আস ইউ অ্যান্ড মি”।

যদিও অনেকে এই ছবি পোস্টের বিষয়কে তার নতুন গান ‘প্যারিস কা ট্রিপ’-এর প্রচার স্টান্টের অংশ হিসাবে উড়িয়ে দিয়েছেন। কিন্তু অন্যরা দাবি করেছেন যে তিনি একজন মডেলের সাথে ডেটিং করছেন।

যদিও হানি সিং (Honey Singh) এই মহিলার পরিচয় প্রকাশ করেননি। কিন্তু ইন্টারনেট থেকে এটা নিশ্চিত যে এই রহস্যময়ী মহিলা হলেন মডেল-অভিনেত্রী টিনা থাদানি (Tina Thadani)। একজন রেডডিট ব্যবহারকারী একটি পোস্ট শেয়ার করেছেন এবং দাবি করেছেন যে হানি সিং (Honey Singh) যে মহিলার সাথে ডেটিং করছেন তিনি হলেন টিনা থাদানি (Tina Thadani)। পোস্টটিতে হানি সিংয়ের সাথে টিনার একটি শেয়ার করা ছবি রয়েছে। ছবিতে টিনা যে ব্রেসলেটটি পরেছিলেন একই ব্রেসলেট হানির ছবিতে মহিলাটি পরেছিলেন। পোস্ট ক্যারোসেলটিতে হানি এবং টিনার একটি পুরানো ক্লিকও রয়েছে৷

হানি এর আগে শালিনী তলওয়ারের সাথে বিয়ে করেছিলেন। কিন্তু তারা তাদের বিবাহ বন্ধনে ইতি টানেন। গত মাসে তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হয় যেখানে র‌্যাপার শালিনীকে তাদের বিয়ে ভেঙে দেওয়ার জন্য ১ কোটি টাকা ভরণপোষণ দিয়েছিলেন।

আরও পড়ুন…Janhvi Kapoor: অভিনেতাকে ডেট করা নিয়ে বোন খুশি কাপুরকে কি উপদেশ দিলেন জাহ্নবী কাপুর