জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বর্তমানে তার আসন্ন ছবি মিলির (Mili) প্রচার নিয়ে ব্যস্ত রযেছেন। ছবিটির মুক্তির তারিখ ৪ঠা নভেম্বর। সম্প্রতি একটি সাক্ষাৎকারে জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor) তার বোন খুশি কাপুরের (Khushi Kapoor) জন্য ডেটিং পরামর্শ সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। যেখানে জাহ্নবী খুশী কে অভিনেতাদের সাথে ডেট না করার এবং অনলাইনে সমালোচনার দ্বারা প্রভাবিত না হওয়ার পরামর্শ দিয়েছিলেন। তিনি আরও বলেন, “একজন অভিনেতার সাথে ডেট করবে না। আমি মনে করি যে আমি এবং খুশি যে ধরনের মেয়ে তার জন্য এটিই ভাল হবে।” এছাড়াও, আপনার মূল্য জানুন, এবং জানুন যে ইনস্টাগ্রামে লোকেরা নানা কথা বলা পারে তা সত্ত্বেও আপনার কাছে দেওয়ার মতো অনেক কিছু আছে। আমি তাকে জানাতে চাই যে সে যেনো অনেক ভালো কাজ করে নিজের বংশের চেয়েও বেশি জনপ্রিয়তা পায়।” খুশি কাপুর শীঘ্রই দ্য আর্চিস (The Archies) এর মাধ্যমে বলিউডে নিজের আত্মপ্রকাশ করতে চলেছেন।

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) এবং খুশি কাপুর (Khushi Kapoor) হলেন প্রয়াত শ্রীদেবী (Sridevi) এবং চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের (Boney Kapoor) কন্যা। জাহ্নবী কাপুর ২০১৮সালে তার মায়ের মৃত্যুর পরে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। খুশি কাপুরকে দেখা যাবে জোয়া আখতারের দ্য আর্চিসে (The Archies)। এটি হল একটি আসন্ন নেটফ্লিক্স ফিল্ম যা জনপ্রিয় আর্চিস কমিক্স (Archies Comics) সিরিজ থেকে গৃহীত হয়েছে। ছবিতে সুহানা খান (Suhana Khan) এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দারও অভিষেক দেখা যাবে।

জাহ্নবিকে শেষ দেখা গিয়েছিল গুড লাক জেরিতে। যা তার এখন পর্যন্ত অন্যতম সেরা ছবি। ছবিতে তিনি প্রত্যাশার চেয়ে ভালো অভিনয় করেছেন। জেরি চরিত্রে তার চরিত্রটি ছিল আকর্ষণীয় এবং অপ্রত্যাশিত। তার পরবর্তী রিলিজ মিলি হল মালায়লাম ছবি হেলেনের রিমেক। রুহি-অভিনেতাকে রাজকুমার রাও-এর সঙ্গে মিস্টার অ্যান্ড মিসেস মাহি-তেও দেখা যাবে।

আরও পড়ুন…Janhvi Kapoor: মুক্তি পেলো জাহ্নবী কাপুরের ফিল্ম মিলির ট্রেলার