ভোজপুরি অভিনেত্রী রানি চ্যাটার্জি (Rani Chatterjee) বিগ বস সিজন১৬-এর প্রতিযোগী সাজিদ খান (Sajid Khan)-এর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। তিনি দাবি করেছেন যে হিম্মতওয়ালা সিনেমার জন্য অডিশন দেওয়ার সময় চলচ্চিত্র নির্মাতা তাকে স্তনের আকার জিজ্ঞাসা করেছিলেন।

রানি বলেছেন, “হিম্মতওয়ালার শুটিংয়ের সময় সাজিদের দলের সঙ্গে আমার যোগাযোগ হয়। (তারা) আমাকে ফোন করেছিল এবং আমাকে বলেছিল যে তিনি সরাসরি আমার সাথে যোগাযোগ করতে চান। পরে তিনি আমাকে বলেন, আপনি আমার বাড়িতে আসুন সেখানে মিটিং করা যেতে পারে। তিনি আমাকে একা আসতে এবং সাথে কোনো ব্যবস্থাপক বা জনসংযোগকে না আনতে নির্দেশ দিয়েছিলেন কারণ সেটি কোনো আনুষ্ঠানিক বৈঠক নয়।” তিনি জানান “যেহেতু তিনি বলিউডে এত বড় পরিচালক, আমি তার কথা শুনেছি। আমি তার জুহুর বাড়িতে গিয়েছিলাম যেখানে তিনি একা ছিলেন। তিনি প্রথমে আমাকে বলেছিলেন যে তিনি আমাকে ‘ধোকা ধোকা’ আইটেম গানের জন্য কাস্ট করছেন। তিনি আমাকে বলেছিলেন যে আমাকে একটি ছোট লেহেঙ্গা পরতে হবে এবং তাকে আমার পা দেখাতে বলেন। যেহেতু আমি একটি লম্বা স্কার্ট পরেছিলাম আমাকে হাঁটু পর্যন্ত স্কার্টটা তুলতে হয়েছিল এবং ধরে নিতে হয়েছিল যে সম্ভবত এটিই প্রক্রিয়া।”

রানী চ্যাটার্জি আরও বলেন, “যখন তিনি আমাকে আমার স্তনের আকার সম্পর্কে জিজ্ঞেস করেন তখন আমি ভয় পেয়েছিলাম। তিনি বলেছিলেন ‘লজ্জা করো না, তোমার বয়ফ্রেন্ড আছে নাকি? এমনকি সে আমাকে অনুপযুক্তভাবে স্পর্শ করার চেষ্টা করেছিল।” আমি সত্যিই অস্বস্তিকর বোধ করছিলাম এবং তাকে জিজ্ঞেস করেছিলাম ‘এই সব কথোপকথন কী?’ এবং আমি সঙ্গে সঙ্গে বেরিয়ে আসি।

২০১৮ সালে #MeToo সাজিদ খানের (Sajid Khan) বিরুদ্ধে ছয় জনেরও বেশি মহিলা যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন। অভিযুক্ত সাজিদ খানের বিগ বস ১৬তে অংশগ্রহণের বিষয়টিকে ভালভাবে নেননি ইন্ডাস্ট্রির একটি অংশ এবং নেটিজেনরা। রিয়েলিটি শোতে চলচ্চিত্র নির্মাতার অংশগ্রহণ নিয়ে ইন্টারনেটে হৈচৈ ছড়িয়েছে।

আরও পড়ুন…Vaishali Takkar: প্রতিবেশীর দ্বারা হয়রানির শিকার হয়েছিলেন বৈশালী ঠক্কর!