অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), বোমান ইরানি (Boman Irani), অনুপম খের (Anupam Kher), নীনা গুপ্তা (Neena Gupta), সারিকা (Sarika) এবং পরিণীতি চোপড়া (Pareeniti Chopra) দের মতো প্রবীণ অভিনেতা- অভিনেত্রীকে নিয়ে পারিবারিক বিনোদন মূলক নতুন ধারার সিনেমা নিয়ে ফিরে এসেছেন সুরাজ বরজাতিয়া (Sooraj Barjatya)।

রাজশ্রী প্রোডাকশনসের আগামী ছবি ‘উঁচাই’ পরিচালনা করেছেন পরিচালক সুরাজ বরজাতিয়া (Sooraj Barjatya)। প্রসঙ্গত, এই ছবির হাত ধরে দীর্ঘ ৭ বছর পর পরিচালকের ভূমিকায় ফিরছেন তিনি।

এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), বোমান ইরানি (Boman Irani), অনুপম খের (Anupam Kher), এবং ড্যানি (Danny)।

সম্প্রতি কয়েকদিন আগে বলিউডের “বিগ বি” অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) জন্মদিন গিয়েছে। সেইদিনই প্রকাশ্যে আসে তাঁর আগামী ছবি ‘উঁচাই’-এর (Uunchai) নতুন পোস্টার। নিজের ৮০তম জন্মদিনে এই ছবির পোস্টার শেয়ার করেন বিগ বি। তারপর আজ প্রকাশ পেলো এই ছবির ট্রেলার (Uunchai Trailer)।

ছবির ট্রেলারে দেখা যাচ্ছে তিন বন্ধুর দিল্লি থেকে হিমালয় পর্যন্ত যাত্রার গল্প। সেই জার্নিতে রয়েছে অনেক কিছু। দীর্ঘদিনের এই চার বন্ধুর গল্পকে নিয়েই আসছে ‘উঁচাই’। অমিতাভ বচ্চন, বোমান ইরানি, অনুপম খের এবং ড্যানি ডেনজংপা সহ চার বন্ধুর দল এখনও মাউন্ট এভারেস্টে চড়ার ধারণা নিয়ে আলোচনা করছেন কিন্তু তারা একটি সিদ্ধান্তে পৌঁছানোর আগেই, ড্যানি বৃদ্ধ বয়সে মারা যান। এবং বাকি তিন বন্ধুর এই দলটি মৃত বন্ধু ড্যানির ইচ্ছা পূরণ করতে মাউন্ট এভারেস্ট আহরণের সিদ্ধান্ত নেয়। পরিণীতি এই ফিল্মে ট্রেক গাইডের ভূমিকায় অভিনয় করেছেন। ট্রেলারটি কিশোর কুমারের ইয়ে জীবন হ্যায় ব্যাকগ্রাউন্ডে বাজানোর সাথে শেষ হয় কারণ তারা অবশেষে তাদের স্বপ্ন পূরণ করে।

ছবির বেশীরভাগ দৃশ্যেরই শ্যুটিং করা হয়েছে নেপালে। ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই আপ্লুত নেটিজেনরা।

উঁচাই হল সূরজ বরজাতিয়ার রাজশ্রী প্রোডাকশনের অধীনে নির্মিত ৬০তম চলচ্চিত্র। চলতি বছরের ১১ নভেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এটি সুনীল গান্ধী লিখেছেন এবং প্রযোজনা করেছেন সুরজ বরজাতিয়া, মহাবীর জৈন এবং নাতাশা মালপানি ওসওয়াল।

আরও পড়ুন…Salman Khan: আবারও অ্যাকশন ড্রামার জন্য জুটি বাঁধছেন সালমান খান এবং আলি আব্বাস জাফর