কিছুদিন আগেই মিডিয়াতে শিরোনামে ছিলেন ইউটিউবার কিরণ দত্ত (Kiran Dutta) । নতুন গাড়ি কিনেছিলেন তিনি এবং সেই গাড়ির সাথে নিজের ভিডিও শেয়ার করেছিলেন। পাশে ছিল তার বান্ধবী অন্তরা। এই মুহূর্তের জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে অন্যতম হলেন তিনি। বর্তমানে ইউটিউব থেকে অভিনয়ে পা রেখেছেন তিনি । তার জন্য বেড়েছে তার অনুরাগীর সংখ্যাও। গাড়ি কেনার পর তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অনেকেই। কিন্তু তার পাশাপাশি নানান কুরুচিকর মন্তব্য করেছেন অনেকে।

বরাবরই বংগাই (Kiran Dutta) তার বিরুদ্ধে ওঠা যে কোন মন্তব্যের কড়া জবাব দেন । এবারও তার অন্যথা হয়নি। তিনি বাজে মন্তব্য গুলোরও জবাব দিয়েছেন কিন্তু তা করতে গিয়ে তিনি নিজের সীমা পার করে দিয়েছেন বলে দাবি করেছে অনেকেই। বান্ধবীর সাথে শেয়ার করা ভিডিও দেখে একজন বান্ধবীকে উদ্দেশ্য করে মন্তব্য করেছিল । তার পরিপ্রেক্ষিতে বঙ গাই উত্তর দিয়েছিলেন, ‘তোমার মাকে নিয়ে এসো একদিন আমার গাড়িতে।’ আর এই মন্তব্য দেখেই সমালোচনার ঝড় উঠেছে নেট মিডিয়ায়। এত বড় ইউটিউবার হওয়া সত্ত্বেও মা তুলে কথা কেন বলেছেন তিনি? ট্রলারদের কথার উত্তর দেওয়াটা উচিত। কিন্তু তা বলে নিজের সীমা ছাড়িয়ে যাওয়া উচিত নয় কারণ তিনি অনেকেরই পছন্দের মানুষ , অনেকেই তাকে অনুসরণ করে। আবার অনেকে এমন প্রশ্ন করেছে যে নতুন গাড়ির কেনার সময় তার বান্ধবী রয়েছে, কিন্তু বাবা মা নেই কেন?

প্রসঙ্গত উল্লেখ্য , হুন্ডাই এর একটি গাড়ি কিনেছেন তিনি (Kiran Dutta) যা কিনতে তার অনেকটাই খরচ হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে বর্তমানে গাড়ি কেনার থেকে বিষয়টি থেকে সরে এসে মা নিয়ে আক্রমণ করার জন্য সমালোচিত হচ্ছেন কিরণ দত্ত।

আরও পড়ুন :Anushka Sharma : কলকাতায় রয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা !