এই শহরে রয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) ! হ্যাঁ, রবিবারে কলকাতাতে এসে পৌঁছেছেন বিরাট কোহলির স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মা। কিং কোহলি এখন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রয়েছেন অস্ট্রেলিয়ায়, আর তার স্ত্রী রয়েছেন কলকাতাতেই। তবে কলকাতাতে কেন এসেছেন , তাই নিয়ে শোরগোল পড়তেই জানা গেল আসল কারণ । আসন্ন ছবি চাকদা এক্সপ্রেস এর শুটিংয়ের জন্যই অভিনেত্রী রয়েছেন কলকাতায়। আজ ইডেন গার্ডেন্সে চলেছে চাকদা এক্সপ্রেস এর শুটিং ।

অনুষ্কা শর্মা (Anushka Sharma) অভিনীত চাকদা এক্সপ্রেস ছবিটি ঝুলন গোস্বামীর বায়োপিক। এই বায়োপিকে নিজের ভূমিকাকে শক্ত করে তুলতে কঠোর অনুশীলন করেছেন অভিনেত্রী ।বল করা শিখেছেন, নিজেকে অনেক সাবধানে রেখেছেন। নেটফ্লিক্সের তরফ থেকে প্রকাশিত হবে এই ছবিটি। ছবির শুটিংয়ের জন্য অভিনেত্রী কলকাতাতে থাকলেও ঝুলন গোস্বামী রয়েছেন ভাইজ্যাকে নিজের টিমের সাথে ।তবে এর আগে তিনি অনুষ্কার শর্মার সাথে ইডেনে গিয়েছিলেন। টিম ইন্ডিয়া আর একজন দক্ষ ক্রিকেটার তথা বোলার হলেন ঝুলন গোস্বামী। তার জীবনকে ঘিরেই প্রসিত রায়ের এই নতুন ছবি চাকদা এক্সপ্রেস। কঠোর পরিশ্রমের মাধ্যমে অনুষ্কা শর্মা এই ছবিটিকে তার জীবনের অন্যতম একটি ছবি হিসেবে গড়ে তুলতে চাইছেন।

লন্ডনে ছবিটির শুটিং হয়েছে। এখন হচ্ছে কলকাতায়। নেটফ্লিক্সে ২০২৩ সালের ২রা ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে। বহুদিন স্ক্রিনে দেখা যায়নি অনুষ্কা শর্মাকে। ২০১৮ সালের পর আবার ফিরে আসছেন অভিনেত্রী (Anushka Sharma) । তাই তার কামব্যাককে স্মরণীয় করে রাখার জন্য তার এই প্রচেষ্টা।

আরও পড়ুন :Singer Akbar : বাদ যাচ্ছে গায়কের ডান পা , ভর্তি হাসপাতালে