প্রখ্যাত হিন্দি টিভি সিরিয়াল অভিনেতা বৈশালী ঠক্কর (Vaishali Takkar) রবিবার মধ্যপ্রদেশের ইন্দোর শহরে আত্মঘাতী হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তার বয়স ছিল ২৯।

আশেপাশের বাসিন্দাদের থেকে খবর পাওয়ার পরে পুলিশ কর্মীরা সাইবাগ কলোনিতে তার বাড়ির দরজা অভিনেত্রীকে ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সাথে তার বাড়িতে চুরি হওয়ার ঘটনাও পিটিআইকে জানিয়েছেন পুলিশ অফিসার আরডি কানওয়া।

তেজাজী নগর থানায় এর মামলা দায়ের করা হয়েছে। রবিবার সকালে শহরের সাইবাগ এলাকায় অবস্থিত তার ফ্ল্যাট থেকে ইন্দোর পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। পুলিশ অপরাধের স্থান থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে বলে জানিয়েছে তবে নোটের বিস্তারিত এখনও প্রকাশ করা হয়নি।

“আমরা মামলাটি তদন্ত করছি। তার মোবাইল ফোনে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে, কেন তিনি এই চরম পদক্ষেপ নিলেন তা এখনও জানা যায়নি। আমরা বিষয়টি তদন্ত করছি,” বলেছেন একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা।

‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ দিয়ে ক্যারিয়ার শুরু করেন বৈশালী টক্কর (Vaishali Takkar) ‘সসুরাল সিমার কা’-এ অভিনয় করে বেশ জনপ্রিয় হন তিনি। এক ডজনেরও বেশি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। বৈশালী টক্কর (Vaishali Takkar) ছিলেন উজ্জয়িনী জেলার মাহিদপুর শহরের বাসিন্দা। গত তিন বছর ধরে ইন্দোরে বসবাস করছিলেন বৈশালী।

২০২১ সালের এপ্রিলে বৈশালী টক্কর (Vaishali Takkar) কেনিয়া-ভিত্তিক সার্জন ডাঃ অভিনন্দন সিংয়ের সাথে বাগদান করেছিলেন এবং তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ক্যাপশন সহ একটি ভিডিও শেয়ার করেছিলেন। কিন্তু পরে তিনি ভিডিওটি ডিলিট করে দেন এবং তার বাগদত্তা সম্পর্কে পোস্ট করা বন্ধ করে দেন। যার ফলে তার প্রেমের জীবনে সমস্যা নিয়েও জল্পনা শুরু হয়।

আরও পড়ুন…Laal Singh Chadda Actor Arun Bali Passed Away: প্রয়াত হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা অরুন বালি