বর্তমানে বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ হল মোনালিসা (Monalisa Pal Sarkar) । বোঝেনা সে বোঝেনা সিরিয়ালের পামেলা , কে আপন কে পর এর তন্দ্রা কে সকলেই চেনে। কেরিয়ারের প্রথমদিকে মোনালিসা সংগীত বাংলার খুব জনপ্রিয় একটি শো সঞ্চালনা করতেন। আর তারপরে ধীরে ধীরে মডেলিং করতে শুরু করেন তিনি। বিজ্ঞাপন জগতেও তার দক্ষতা অনেক। শেষ কয়েকটি কাজের জন্য এই অভিনেত্রীকে জনপ্রিয় খলনায়িকা হিসেবেই মনে রেখেছেন মানুষ। তবে বেশ কিছুদিন হল অভিনেত্রীকে পর্দায় দেখা যায়নি। তার কারণ জানার জন্য আগ্রহী ছিল অনুরাগীরা।

জানা গেছে , মোনালিসা পাল সরকার (Monalisa Pal Sarkar) এই মুহূর্তে তার পরিবারের নতুন অতিথিকে স্বাগত জানিয়েছেন অর্থাৎ মা হয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া থেকে তার ব্যক্তিগত জীবনকে তিনি আলাদা রাখলেও, পুত্র সন্তানের জন্মের পর শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে তার জীবন। ছোটপর্দায় তাকে দেখা যাচ্ছিল না, কিন্তু তার আসল কারণ যে তিনি অন্তঃসত্ত্বা তা জানতে পারেনি কেউই । তবে এখন তিনি সম্পূর্ণভাবেই সংসার এবং ছেলেকে নিয়েই ব্যস্ত । জানা যাচ্ছে, ছোট্ট মানুষটি যতদিন না একটু বড় হচ্ছে কাজের জগতে ফিরবেন না তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, বছর চারেক আগে বিশ্বজিৎ সরকার নামের একজনের সঙ্গে তার (Monalisa Pal Sarkar) বিয়ে হয়। স্বামী পেশায় আইটিতে কাজ করেন। তাদের সম্পর্ক বহুদিনের , প্রায় ছোটবেলা থেকেই বলা চলে ।একসাথে স্কুল লাইফ, টিউশন কাটিয়ে শেষ পর্যন্ত একসাথে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছিল এই জুটি। আর এখন তারা নতুন এক ভবিষ্যতের দিকে এগিয়ে চলেছেন। আর তাই তাদের জন্য রয়েছে মানুষের অনেক আশীর্বাদ এবং ভালোবাসা।

আরও পড়ুন :Harry Potter: ৭২ বছর বয়সে প্রয়াত হলেন হ্যারি পটার’ মুভিতে হ্যাগ্রিড চরিত্রে অভিনয় করা কমিক পারফরমার রবি কোলট্রেন