অভিনেতা সালমান খান (Salman Khan) শনিবার তার আসন্ন ছবি টাইগার থ্রি-এর নতুন মুক্তির তারিখ ঘোষণা করেছেন। ছবিটি আগে ২১ এপ্রিল ২০২৩-এ ঈদের উৎসবে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তারিখ পরিবর্তনের কারণে এখন ২০২৩ সালের দীপাবলিতে তিনটি ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

টাইগার থ্রি-তে সালমান খান (Salman Khan) এবং অভিনেতা ক্যাটরিনা কাইফ কে (Katrina Kaif) আবারও বড়ো পর্দায় একসাথে দেখা যাবে। এক থা টাইগার (Ek Tha Tiger) এবং টাইগার জিন্দা হ্যায় (Tiger Zinda Hai) এর টাইগার এবং জোয়ার চরিত্রে পুনরায় অভিনয় করবেন তারা। ছবিতে শাহরুখ খানের ক্যামিও ও থাকবে। আগের দুটি ছবি যথাক্রমে কবির খান ও আলী আব্বাস জাফর দ্বারা পরিচালিত হলেও তৃতীয় ছবি পরিচালনা করছেন মনীশ শর্মা। সালমান তার সোশ্যাল মিডিয়ায় ছবি মুক্তির তারিখ ঘোষণা করতে একটি নতুন পোস্টার শেয়ার করেছেন।

ফ্র্যাঞ্চাইজিতে সালমানের প্রথম ছবি, এক থা টাইগার ২০১২ সালে মুক্তি পায়। অভিনেতা যশ রাজ ফিল্মস (YRF) সিরিজে মূল চরিত্রে অভিনয় করেছিলেন। কবির খান পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা। এর সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায় ২০১৭ সালে সিনেমা হলে আসে যেটি আলী আব্বাস জাফর পরিচালনা করেছিলেন। টাইগার ফ্রাঞ্চাইজির সব ছবিতেই সালমান ও ক্যাটরিনা একসঙ্গে অভিনয় করেছেন। আসন্ন অ্যাকশন থ্রিলারটি মূলত তুরস্ক, রাশিয়া এবং অস্ট্রিয়া সহ বেশ কয়েকটি দেশে শ্যুট করা হয়েছে।

পোস্টারটিতে সালমানের মুখের একটি ক্লোজ আপ দৃশ্য দেখা গেছে যেখানে তার চোখের দিকে ফোকাস রয়েছে। পোস্টারে টাইগার কাউকে লক্ষ্য করে গুলি করছে। অভিনেতা তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, “টাইগারের একটি নতুন তারিখ হলো.. দিওয়ালি ২০২৩! শুধুমাত্র আপনার কাছাকাছি একটি বড় পর্দায় #YRF50 এর সাথে #Tiger3 উদযাপন করুন। আমাদের ছবি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে। @ক্যাটরিনাকাইফ | #মানেশশর্মা | @yrf”।

আরও পড়ুন…Mouni Roy: প্রথম করওয়াচৌথে নিজের মেহেন্দির ছবি শেয়ার করলেন মৌনী রায়