কিছুদিন আগেই কফি উইথ করণে নিজেদের প্রেম নিয়ে কথা বলতে গিয়ে সিদ্ধার্থ (Siddharth – Kiara) নিজেই কিছুটা আঁচ দিয়েছিল তাদের বিয়ের। তবে কবে বিয়ে হবে আর কতদিন অপেক্ষা করতে হবে সবাইকে সেই নিয়ে জিজ্ঞাসা শেষ ছিল না কারণ জোহরের। তিনি সিদ্ধার্থকে বারবার কিয়ারা কে নিয়ে প্রশ্ন করেছিলেন। আর বারবার অভিনেতাও ঘুরিয়ে উত্তর দিয়েছিল।

তবে আবারো এই ধরনের একটি দৃশ্য দেখা গেল ঝালাক দিক লা যা এর মঞ্চে, যেখানে নিজের পরবর্তী ছবি থ্যাংক গড এর প্রচারে এসেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth – Kiara) । প্রমোর ভিডিওতে দেখা গেল করণ , সিদ্ধার্থকে কিভাবে নাকানি চোপানি খাওয়াচ্ছেন। করণ সরাসরি প্রশ্ন করে তাকে , “শুনছি তোমার রাত নাকি একটু বেশি লম্বা হয়ে গেছে , এটা কি সত্যি?” সিদ্ধার্থ বরাবরই ঘুরিয়ে উত্তর দেন। আর এবারও তিনি একইভাবে উত্তর দিলেন যে তিনি রাঞ্ঝা তাই তার রাত তো লম্বা হবেই।

প্রসঙ্গত বলাই যায়, তাদের জুটির (Siddharth – Kiara) হিট ছবি ছিল শের শাহ যেই ছবির জনপ্রিয় দুটি গান রাতান লম্বিয়া এবং রানঝা। তবে সূত্রের খবর আগামী বছর এপ্রিল মাসেই নাকি চার হাত এক হতে চলেছে। এই জুটি তাদের দুজনের রসায়ন নিয়ে বলিউড মহলে চর্চা বহুদিনই। বাড়িতেও যাতায়াত আছে তারকাদের। তবে আগামী বছরই দিল্লিতে বিয়ের সারতে পারেন এই জুটি। তবে সেই অনুষ্ঠান পারিবারিকভাবে হবে বলেই জানা যাচ্ছে। তবে সিদ্ধার্থ জানিয়েছেন , বিয়ে গোপন রাখা যায় না। সবাই একদিন জানবে।”

আরও পড়ুন :Ranbeer -Deepika : বিচ্ছেদ হতে পারে এই জুটির ? অন্য উত্তর দিলেন অভিনেত্রী