বাংলা টেলিভিশনের খুব পরিচিত নাম মৈত্রেই মিত্র (Moitreyee Mitra) ছোট পর্দার একাধিক সিরিয়ালে তিনি অভিনয় করেছেন। তিতলি, গ্রামের রানী বীণাপাণি ,উমা এরকম একাধিক সিরিয়ালের অভিনয় করে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন ছোট পর্দায়। সম্প্রতি উমা সিরিয়ালের তাকে অভিনয় করতে দেখা গেছে। তবে একটি দুঃসংবাদ রয়েছে তার অনুরাগীদের জন্য। শুটিং সেটেই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী , আর তাই তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। ফেসবুকে পোস্ট করে নিজেই অসুস্থতার কথা জানিয়েছেন অভিনেত্রী।

তিনি (Moitreyee Mitra) জানিয়েছেন শহরের একটি বেসরকারি হাসপাতালে তিনি ভর্তি। তিনি আরো জানান দশই অক্টোবর শুটিংয়ে পা ঝুলিয়ে অনেকক্ষণ বসার পর সোজা হতে পারছিলেন না তিনি। শারীরিক সমস্যা আগে থেকেই ছিল, চলতি ভাষায় যাকে বলে গেটে বাত। প্রথমদিকে তিনি মনে করেছিলেন এর জন্যই তার সাথে এমন হচ্ছে। অসহ্য যন্ত্রণা নিয়েও তিনি কাজ করেন। পরের দিনে ওষুধ খেয়ে শুটিং করতে গিয়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর কথা অনুযায়ী ,এরপরই ধীরে ধীরে জ্বর আসতে থাকে। দাঁতের দাঁত চেপে কাজ করেছিলেন। কিন্তু তারপর সবাই যখন রেডি করতে আসে দেখে জ্বরে গা পুড়ে যাচ্ছে। অভিনেত্রী বসতে পর্যন্ত পারছিলেন না।

তিনি বলেন, “মজার ব্যাপার কি জানেন ইউনিটে জানতে পারার পর প্রায় আড়াই ঘন্টা লেগেছিল আমায় ছাড়বে কিনা সেই সিদ্ধান্ত নিতে। অনেকের মনে হয়েছিল অন্য কোন কাজে যোগাযোগ হয়েছে বলেই আমি বেরিয়ে যেতে চাইছি। আজ অনেককেই বলতে ইচ্ছে করছে অভিনয়ে আমাদের পুজো, মিথ্যের আশ্রয় নেবার জন্য অভিনয় অনেকেই করেন না। যদি কেউ করে থাকেন তার সঙ্গে সকলকে এক করে ফেলা বোধহয় ঠিক নয়।

খানিকটা আফসোসের সুর অভিনেত্রীর (Moitreyee Mitra) গলায়। তিনি লিখেছেন, “আজ হাসপাতালে ভর্তি হয়ে কয়েকজন মানুষের কাছে প্রমাণ করতে পারলাম সেদিন আমি সত্যিই অসুস্থ ছিলাম। পর্দার অভিনয় জীবনে চলার পথে আমায় করতে হয়নি।” তার পোস্ট দেখে অনুরাগীরা সমালোচনা তো করেছেই। তার পাশাপাশি অনেক তারকারা তার পোস্টে তার দ্রুত আরোগ্য কামনা করেছে। অভিনেতা ভাস্বর বন্দ্যোপাধ্যায় ,সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় তার আরোগ্য কামনা করেছেন।

আরও পড়ুন :Sara Ali Khan : একই হোটেল থেকে বেরোলেন সারা এবং শুভমান গিল! চর্চা তুঙ্গে