‘কিসি কা ভাই কিসি কি জান’-এর শুটিং সেটে অভিনেত্রী পূজা হেগড়ে (Pooja Hegde) এর জন্মদিন এর দিনটি উদযাপন করলেন সালমান খান (Salman Khan)। অভিনেত্রীর জন্মদিনটি দলকে উদযাপন করতে এদিন টিমের সমস্ত সদস্যকে একফ্রেমে দেখা গেছে। পূজা হেগড়ে(Pooja Hegde)-এর জন্মদিনের একটি ভিডিওতে শুটিং সেটে দলের সবাইকে একসঙ্গে ক্যাপচার করা হয়েছে।

সম্প্রতি সালমান খান ফিল্মস (Salman Khan Films) সোশ্যাল মিডিয়ায় এই সেলিব্রেশনের একটি ভিডিও শেয়ার করেছে যেখানে সালমান খান (Salman Khan), দগ্গুবতী ভেঙ্কটেশ (Daggubati Venkatesh) এবং জগপতি বাবু (Jagapathi Babu) কে পূজা হেগড়ে (Pooja Hegde) এর জন্মদিন উদযাপন করতে দেখা গেছে। প্রত্যেককে জন্মদিনের গান গাইতে দেখা গেছে। এই ভিডিও শেয়ারের পর কাস্টের সকলকে একসাথে বড়ো পর্দায় দেখার উত্তেজনা তৈরী হয়েছে সালমানের অনুগামীদের মধ্যে।

“কিসি কা ভাই কিসি কি জান” ফিল্মটি ফরহাদ সামজি দ্বারা পরিচালিত একটি অ্যাকশন-প্যাকড বিনোদন হতে চলেছে। এবং এতে সালমান খান (Salman Khan), পূজা হেগড়ে (Pooja Hegde) এবং ভেঙ্কটেশ এর সাথে একটি বিশাল প্যান ইন্ডিয়ান এনসেম্বল কাস্ট রয়েছে যা শীঘ্রই ঘোষণা করা হবে।

এটি সালমান খান ফিল্মস (Salman Khan Films) দ্বারা প্রযোজনা করা হয়েছে এবং সালমান খানের সিনেমা থেকে বিনোদনের যে সমস্ত উপাদান আশা করা যায় – অ্যাকশন, কমেডি, ড্রামা, রোমান্স, ইমোশান সব কিছুরই উপস্থিতি রয়েছে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে নির্মাতাদের তরফে।

আরও পড়ুন…Drishyam 2: “দৃশ্যায়াম ২” এ নতুন সংযোজন হতে চলেছেন অক্ষয় খান্না