শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুরকে (Jahnavi Kapoor ) বরাবরই ছক ভাঙ্গা চরিত্রতেই দেখা যায় । এর আগে বেশ কয়েকটি এমন ছবিতে অভিনয় করতে দেখা গেছে যেখানে প্রয়োজন ছিল দক্ষ অভিনয় এর। জাহ্নবী কাপুর সেই প্রত্যেকটি চরিত্রই খুব দক্ষতার সাথে করেছেন এবং মানুষের মন জয় করেছেন।

এবারও তাকে (Jahnavi Kapoor ) দেখা যাবে নতুন এক অভিনব চরিত্রে। অস্তিত্বের জন্য সংগ্রাম- এই বিষয়টিকে পর্দায় ফুটিয়ে তোলা খুব একটা সহজ নয়। এর আগে এইরকম অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিলেন রাজকুমার রাও, তবে ওই একই রাস্তায় এগিয়ে জাহ্নবী কাপুর প্রশংসিত হন কিনা সেটা এখন কেবল সময়ের উপরেই নির্ভর করছে। কারণ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর অভিনীত ছবি মিলির পোস্টার ।

ছবিটির (Jahnavi Kapoor ) টিজার দেখেই বোঝা যাচ্ছে অস্তিত্বের জন্য লড়াইয়ের এক ছবি। যেখানে মিলি তার অস্তিত্বের জন্য লড়াই করছেন এবং তার জন্য তাকে সহ্য করতে হয়েছে অনেক কষ্ট, তবু তিনি সেই লড়াই চালিয়ে যাচ্ছেন। প্রসঙ্গত উল্লেখ্য ,মালায়ালাম ছবি হেলেন এর পুনরনির্মাণ হচ্ছে এই মিলি । ছবিটি প্রযোজনা করেছেন বনি কাপুর। রুহি , গুডলাক জেরি পরপর কিছু অন্যরকম ছবির পর আরও একটি অন্যরকম ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী কে।

আরও পড়ুন :Aparajita Adhyo : মুখ্যমন্ত্রীকে জড়িয়ে ছবি পোস্ট করে বিতর্কে লক্ষী কাকিমা