সম্প্রতি অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) “ফোর মোর শটস! প্লিজ” (Four More Shots Please) সিরিজটির টিজার প্রকাশ করেছে। দীর্ঘ দুই বছর ছয় মাস পর ফিরে এসেছে নতুন সিজন নিয়ে। এমি-মনোনীত অ্যামাজন অরিজিনালের তৃতীয় সিজনটি পরিচালনা করেছেন সুপরিচিত পরিচালক জয়িতা পাটপাতিয়া। কাস্টে কির্তি কুলহারি (Kirti Kulhari), সায়ানি গুপ্তা (Sayani Gupta), মানভি গাগরু (Manvi Gagroo), এবং বানি জে (Bani J) প্রধান ভূমিকায় রয়েছেন। এছাড়াও নতুন সিজনে খ্যাতিমান অভিনেতা জিম সার্ভ, সুশান্ত সিং, শিল্পা শুক্লা এবং রোহান মেহরা, প্রতীক বাব্বর, লিসা রে, নীল ভূপালম, রাজীব সিদ্ধার্থ, অমৃতা পুরি, সমীর কোচার এবং সিমোন সিং তাদের নিজ নিজ চরিত্রে অভিনয় করবে।

শো সম্পর্কে কথা বলতে গিয়ে, সায়ানি গুপ্তা (Sayani Gupta) বলেছিলেন যে তৃতীয় সিজনে আমাদের নতুন রূপে দেখবেন। গল্পে আমাদের বন্ধুত্ব আরও গভীর হবে, উগ্রতা প্রসারিত হবে, গল্পে আরও নতুন মোড় দেখা যাবে। “আমি খুব উত্তেজিত দর্শকদের জন্য যারা প্রতিদিন লিখছেন, তৃতীয় সিজন সম্পর্কে জিজ্ঞাসা করছেন।” কীর্তি কুলহারি (Kirti Kulhari) বলেছেন, “এটি ওয়েব সিরিজ-এর প্রতি ভালবাসা যা আমাদের প্রতি সিজনে আরও ভাল করার জন্য উৎসাহ দেয়। আশা করছি আমরা নতুন সিজনে সেটি করতে পেরেছি।”

“ফোর মোর শট প্লিজ!” এর নতুন সিজনে আমরা যেখান থেকে গত সিজন শেষ করেছিলাম সেখান নতুন এবং আরও গভীরে ভাবে শুরু করেছি যা দর্শকদের কৌতূহলী করবে,” বলেছেন বানি জে (Bani J)। মানভি গাগরু (Manvi Gagroo) নতুন সিজনে বলেছেন , সিদ্ধি ভুল করবে, সে চ্যালেঞ্জের মুখোমুখি হবে, সে হোঁচট খাবে কিন্তু হাল ছাড়বে না।

দেবিকা ভগত এবং ঈশিতা মৈত্রের লেখা এই সিজনটি পরিচালনা করেছেন জয়িতা পাটপাতিয়া। প্রীতিশ নন্দী এবং রঙ্গিতা প্রীতিশ নন্দী সিরিজটির প্রযোজক, যেটি ঈশিতা প্রীতিশ নন্দী যৌথভাবে তৈরি করেছেন। তৃতীয় সিজেনটি অ্যামাজন প্রাইম ভিডিওতে ২১ অক্টোবর, ২০২২-এ প্রিমিয়ার হবে।

আরও পড়ুন…Sonakshi Sinha And Huma Qureshi: ডবল এক্সএল ছবিতে বডি শেমিংয়ের বিরুদ্ধে সরব হলেন সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশি