বলিউডে সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আডবানির (Kiara Advani) প্রেম এখন একটি ওপেন সিক্রেট টপিক। মুভি প্রিমিয়ার থেকে হাউস পার্টি সব জায়গাতেই কাছাকাছি সিড-কিয়ারা (Sid-Kiara)। সোশ্যাল মিডিয়াতেও একে অপরের পোস্টে খোলা কণ্ঠে প্রশংসা করেন দুজনে।

সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আদবানি (Kiara Advani) কয়েক বছর ধরে ডেটিং করছেন বলে গুঞ্জন ছিল। কিন্তু ‘কফি উইথ করণ এর সপ্তম সিজনে জিজ্ঞাসা করা হলে কিয়ারা বলেছিলেন যে তারা ঘনিষ্ঠ বন্ধুর চেয়ে বেশি। এদিকে, শহিদ কাপুর (Shahid Kapoor) যিনি কিয়ারার সাথে শো’তে অংশ নিয়েছিলেন। বলেছিলেন, “বছরের শেষের দিকে একটি বড় ঘোষণা আসছে, এবং এটি কোনও সিনেমা নয়!” কিয়ারা এবং সিদ্ধার্থের বিয়েতে তারা ‘দোলা রে দোলা’-তে নাচবেন বলেও আলোচনা করেছিলেন শাহিদ কাপুর (Shahid Kapoor) ও পরিচালক করণ জোহর (Karan Johar)।

সম্প্রতি বলিউডের গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে সামনের বছরের এপ্রিলেই গাঁটছড়া বাঁধতে চলেছেন কিয়ারা আডবানি (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)।

বলিউড লাইফের একটি প্রতিবেদন অনুসারে এই দম্পতি খুব শীঘ্রই বিয়েটা সেরে ফেলতে চান। প্রতিবেদন এর সূত্র অনযায়ী সিড এবং কিয়ারা তাদের সম্পর্কের বিষয়টি আর রাখঢাক করে রাখতে চাননা। তারা এখন একে অপরের বিষয়ে নিশ্চিত।

তবে এই বিয়ের অনুষ্ঠান হতে পারে সিদ্ধার্থের বাড়ি দিল্লিতে। আরও জানা গেছে বিয়েতে বলিউড থেকে কাউকে আমন্ত্রণ জানানো হবে না। এই দম্পতি প্রথমে আইনি বিয়ে সেরে ফেলবেন। তারপরে একটি ককটেল পার্টি এবং রিসেপশন পার্টি করবেন। তবে বলিউড থেকে তাদের বন্ধুদের রিসেপশনে আমন্ত্রণ জানানো হবে কিনা এবং তা দিল্লিতে বা মুম্বাইতে হচ্ছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

আরও পড়ুন…Rajkumar Rao: নভেম্বরেই মুক্তি পেতে চলেছে রাজকুমার রাও’য়ের মণিকা ও মাই ডার্লিং